Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ায় বাসের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত, আহত আরো ১

Chakaria Pic. (Accident) 30.08

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজার জেলার চকরিয়ার খুটাখালী ইউনিয়নের ফুলছড়ি দরগা গেইট এলাকায় কক্সবাজার ছেড়ে আসা ইউনিক পরিবহনের যাত্রীবাহী একটি বাস পেছন থেকে সজোরে ধাক্কা দিলে বান্দরবানের নাইক্ষ্যংছড়ির বাইশারী থেকে চকরিয়াগামী অপর একটি মোটর সাইকেল আরোহী দুই বন্ধু গুরুতর আহত হয়। এ সময় তাদেরকে উদ্ধার করে মুমূর্ষু অবস্থায় উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে সেখানে মারা যায় একজন। অপর বন্ধুকে উন্নত চিকিৎসার জন্য প্রেরণ করা হয় চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে। মঙ্গলবার বিকেল সাড়ে চারটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় দূর্ঘটনাটি ঘটে।

নিহত মোটর সাইকেল আরোহীর নাম হেলাল উদ্দিন (২৮)। তিনি বান্দরবানের নাইক্ষ্যংছড়ি উপজেলার বাইশারী ইউনিয়নের হাজিপাড়ার জাকির হোসেনের পুত্র। এ সময় আহত হয় তার বন্ধু নুরুল ইসলাম (২২)। সে একই এলাকার নুরুল আমিনের পুত্র।

মহাসড়কের মালুমঘাট হাইওয়ে পুলিশের সার্জেন্ট আশিকুর রহমান জানান, দ্রুত তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে একজন মারা যায়। অপরজনকে চমেক হাসপাতালে প্রেরণ করেন কর্তব্যরত চিকিৎসক। দূর্ঘটনায় পতিত গাড়ি দুটি হাইওয়ে পুলিশ জব্দ করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন