চকরিয়ায় বসতঘরের সীমানা দেয়াল ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে দূর্বৃত্তরা

chakaria pic (fasiakhali) 28-4-17
চকরিয়া প্রতিনিধি :
চকরিয়ায় জমি বিরোধকে কেন্দ্র করে বসতঘরের সীমানা দেয়াল ভেঙ্গে গুড়িয়ে দিয়েছে সশস্ত্র দূর্বৃত্তরা। এতে বাধা দেওয়ায় ৩ মহিলাকে ধারালো অস্ত্রের আঘাতে বেধম মারধর করে গুরুতর আহত করেছে। লুট করে নিয়ে গেছে মূল্যবান সামগ্রী।

২৮ এপ্রিল সকাল সাড়ে ৬টার দিকে উপজেলার ফাসিয়াখালী ইউনিয়নের ৬নং ওয়ার্ডের রাজারবিল নয়া পাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

এনিয়ে ক্ষতিগ্রস্ত পরিবারের নুর মোহাম্মদের স্ত্রী জন্নাত আরা বাদী হয়ে ৭জনের নাম উল্লেখ করে অজ্ঞাত আরো ১০/১৫জন দেখিয়ে থানায় লিখিত এজাহার দায়ের করা হয়েছে। আসামীরা হলেন, আবু ছালাম, নুরুল ইসলাম, সাহাব উদ্দিন, নেজাম উদ্দিন, গিয়াস উদ্দিন, রেজাউল করিম, খোকনসহ আরো ১০/১৫জন।

অভিযোগে জানাগেছে, অভিযুক্তরা নুর মোহাম্মদ গংয়ের বসতভীতা সীমানার বাউন্ডারী ওয়াল ভেঙ্গে দিয়ে ভেতরে প্রবেশ করে জমি জবর দখলের চেষ্টা চালায়। তাদের বাধা দিতে গিয়ে হামলায় আহত হয়েছে কুলছুমা বেগম (২৭), হোসনে আরা (২৫)সহ ৩জন। এসময় তাদের কাছ থেকে স্বর্ণালংকার, নগদ টাকা ও মূল্যবান মালামাল লুট  এবং বাউন্ডারী ওয়াল ভাংচুরে ২লাখ সহ প্রায় ৪লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী জানিয়েছেন, ঘটনার বিষয়ে লিখিত এজাহার পাওয়ার থানা পুলিশ সরে জমিনে গিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেছে। অভিযুক্তদের বিরুদ্ধে পরবর্তী আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন