চকরিয়ায় প্রেসক্লাব নেতৃবৃন্দ ও কর্মরত সাংবাদিকদের সাথে স্বাস্থ্য কর্মকর্তার মত বিনিময় সভা

unnamed copy

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রোগীদের সেবার মান ও সার্বিক বিষয় নিয়ে চকরিয়া প্রেসক্লাব নেতৃবৃন্দ ও কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেন নবাগত উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. সোলতান আহমদ সিরাজী। সোমবার দুপর ১২টার দিকে স্বাস্থ্য কর্মকর্তার কার্যালয়ে ওই মত বিনিময় সভা অনুষ্ঠিত হয়।

মতবিনিময় সভায় চকরিয়া প্রেসক্লাব নেতৃবৃন্দ ও কর্মরত সাংবাদিকদের মধ্যে উপস্থিত ছিলেন, সিনিয়র সাংবাদিক জাকের উল্লাহ চকোরী, প্রেসক্লাবের সাবেক সভাপতি এমআর মাহমুদ ও এম. জাহেদ চৌধুরী, বর্তমান সভাপতি আবদুল মজিদ, সিনিয়র সহ-সভাপতি রফিক আহমদ, সাবেক সাধারণ সম্পাদক এএম ওমর আলী, শাহ মোহাম্মদ জাহেদ, এম. মনছুর আলম, মুকুল কান্তি দাশ, জিয়া উদ্দিন ফারুক, অলি উল্লাহ রনি, শাহ জালাল শাহেদ প্রমুখ।

মতবিনিময়কালে নবাগত স্বাস্থ্য কর্মকর্তা চলমান বিভিন্ন সমস্যা ও সম্ভবনার কথা তুলে ধরেন এবং আগত রোগীদের স্বাস্থ্য সেবা নিয়ে কোন ধরনের ভোগান্তির শিকার হতে না হয় সে বিষয়ে জরুরি পদক্ষেপ গ্রহণ করবেন বলে আশ্বাস দেন। গর্ভবতী মহিলাদের সিজারিয়ান অপারেশন ও স্বাভাবিক ডেলিভারি নিয়মিত ভাবে চালু রাখা হবে।

এ ছাড়া অনিয়মিত ডাক্তারদেকে নিয়মিত করার জন্য প্রয়োজনীয় উদ্যোগ গ্রহণ করবেন। তিনি আরও বলেন, অতি শীঘ্রই ৫০শয্যা এ হাসপাতালকে ১০০শয্যায় পরিণত করতে জরুরি ভিত্তিতে উদ্যোগ নেয়া হয়েছে। হাসপাতালের যে কোন ধরনের অনিয়ম দেখতে পেলে তা দ্রুতসময়ে ব্যবস্থা নেয়া হবে বলেও সাংবাদিকদের জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন