চকরিয়ায় প্রধান শিক্ষকের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে শিক্ষক সমিতির প্রতিবাদ সভা অনুষ্ঠিত 

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় রসিদ আহমদ চৌধুরী উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আনোয়ার হোসেনের উপর সন্ত্রাসী হামলার প্রতিবাদে বাংলাদেশ শিক্ষক সমিতি চকরিয়া উপজেলা শাখার উদ্যোগে মঙ্গলবার(১০ অক্টোবর ) বিকাল ৫টার সময় শিক্ষক সমিতির অস্থায়ী কার্যালয় চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয় মিলনায়নে এক প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

চকরিয়া উপজেলা শিক্ষক সমিতির সভাপতি ও বিএমএস উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক নজরুল ইসলামের সভাপতিত্বে ও শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক, চকরিয়া কেন্দ্রীয় উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাহমুদুল হকের সঞ্চলানায় অনুষ্ঠিত প্রতিবাদ সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন বাংলাদেশ শিক্ষক সমিতি(বাকশিস) কক্সবাজার জেলা শাখার সভাপতি মো. মুজিবুল হক। ওই প্রতিবাদ সভায় আরো বক্তব্য রাখেন মো. রেজাউল করিম, মোহাম্মদ আইয়ুব, মশিউর রহমান আরিফ প্রমুখ।

প্রতিবাদ সভায় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, কতিপয় দুষ্কৃতকারী সন্ত্রাসীরা কর্মরত থাকাবস্থায় একজন বিদ্যালয়ের প্রধান শিক্ষককে মারধর করার ঘটনাটি সমাজের জন্য বড়ই অশনিসংকেত। শিক্ষকের উপর হামলা চালিয়ে জাতিকে বড়ই কলঙ্কিত করেছে।

ওই ঘটনায় যারা জড়িত রয়েছে ওই সমস্ত দোষী ব্যক্তিদের আইনের আওতায় এনে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান এবং ঘটনার জন্য তিনি শিক্ষক সমিতির পক্ষ থেকে তীব্র নিন্দা ও ক্ষোভ প্রকাশ করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন