Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

 চকরিয়ায় প্রথম শ্রেণীতে পড়ুয়া মাদ্রাসা ছাত্রী ধর্ষিত 

চকরিয়া প্রতিনিধি:

চকরিয়ায় বান্ধবীর বাড়িতে গিয়ে ধর্ষণের শিকার হয়েছে ৮ বছর বয়সী প্রথম শ্রেণীতে পড়ুয়া এক ছাত্রী।বুধবার দুপুর ১২টার দিকে অতিরিক্ত রক্তক্ষরণ হলে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। পরে অবস্থা গুরুতর হওয়ায় কর্তব্যরত চিকিৎসক তাকে কক্সবাজার সদর হাসপাতালের ওয়ান ক্রাইসিস সেন্টারে (ওসিসি) রেফার করা হয়েছে।

আক্রান্ত শিক্ষার্থীর পরিবার সূত্রে জানা গেছে, মাদ্রাসা পড়ুয়া প্রথম শ্রেণীর ওই ছাত্রী রবিবার দুপুরে মাদ্রাসার টিফিনের সময় চকরিয়া পৌরসভার ৬নং ওয়ার্ড় উত্তর নিজপানখালী এলাকায় বান্ধবীর বাড়িতে যায়। ওইসময় এক যুবক বান্ধবীকে ১০ টাকা হাতে ধরিয়ে দিয়ে দোকানে পাঠায়। এই সুযোগে অভিযুক্ত যুবক ওই ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করেন। তার চিৎকারে লোকজন এগিয়ে আসলে সে পালিয়ে যায়। তবে ধর্ষক যুবককে চিনতে পারেননি ওই ছাত্রী।

গত ৪ নভেম্বর দুপুর সাড়ে ১১টার দিকে এ ঘটনাটি ঘটলেও আজ (বুধবার) মাদ্রাসায় না যাওয়ায় বাবার বকুনি খাওয়ার ভয়ে মা ও ফুফুর কাছে ঘটনাটি খুলে বলে ওই ছাত্রী।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ধর্ষণের ঘটনাটি আমাকে অবগত করা হয়েছে। তার চিকিৎসা চলছে। এ ব্যাপারে বান্ধবী ও তার বাড়ির লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে। আশাকরি ঘটনায় জড়িত ধর্ষকের নাম পরিচয় উদঘাটন করা সম্ভব হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন