চকরিয়ায় পৃথক অভিযানে ২০৭০পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় পৃথক স্থানে অভিযান চালিয়ে ২০৭০পিস ইয়াবা ট্যাবলেটসহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে পুলিশ। বৃহস্পতিবার সকাল ১১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের খুটাখালী মেদাকচ্ছপিয়া ঢালায় যাত্রীবাহী মাইক্রোবাসে এবং একইদিন সন্ধ্যায় ফাঁসিয়াখালী ইউনিয়নের রশিদ আহমদ চৌধুরী উচ্চ বিদ্যালয় মাঠে এ অভিযান চালায় পুলিশ।

খুটাখালীর মেদাকচ্ছপিয়া থেকে গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ী হলো, কক্সবাজার সদর উপজেলার চৌফলদণ্ডির আবদুর রশিদের ছেলে মো. নাছির উদ্দিন (২২) ও একই এলাকার মোজাহের মিয়ার ছেলে মো. জসীম উদ্দিন। ফাঁসিয়াখালীর রশিদ আহমদ চৌধুরী উচ্চ বিদ্যালয় মাঠ থেকে গ্রেফতারকৃতের নাম সাইফুল ইসলাম (১৯)। সে চকরিয়া পৌরসভার ৯ নম্বর ওয়ার্ডের কমিশনার পাড়ার মোহাম্মদ সেলিমের ছেলে।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুল আজম জানান, গোপন সংবাদের ভিত্তিতে মহাসড়কের খুটাখালী মেদাকচ্ছপিয়া পাহাড়ি ঢালায় যাত্রীবাহী একটি মাইক্রোবাসে তল্লাশী চালায় থানার অপারেশন অফিসার তানভীর আহমদ, উপপরিদর্শক (এসআই) কাওসার উদ্দিন ও সুকান্ত চৌধুরীসহ সঙ্গীয় পুলিশ ফোর্স। এ সময় মাইক্রোবাসটির দুই যাত্রীর দেহ তল্লাশীর সময় তাদের হেফাজতে থাকা ২০০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়।

তিনি আরও জানান, একইদিন সন্ধ্যায় ফাঁসিয়াখালী ইউনিয়নের রশিদ আহমদ চৌধুরী উচ্চ বিদ্যালয় মাঠে খুচরা ইয়াবা বিক্রেতার অবস্থানের খবর পেয়ে অভিযান চালায় উপপরিদর্শক (এসআই) দেবব্রত রায়সহ সঙ্গীয় পুলিশ ফোর্স। এ সময় তার হেফাজত থেকে উদ্ধার করা হয় ৭০ পিস ইয়াবা ট্যাবলেট। তিনি বলেন, ‘পৃথক অভিযানে ইয়াবা ট্যাবলেট উদ্ধারের ঘটনায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে পৃথক মামলা রুজু করা হয়েছে।’

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন