চকরিয়ায় পুলিশের বিশেষ অভিযানে ৩৮ আসামী গ্রেপ্তার

অভিযান

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় পুলিশের বিশেষ অভিযানে গ্রেপ্তার করা হয়েছে ৩৮ জন আসামীকে। তন্মধ্যে ডাকাতি, সাজাপ্রাপ্ত, মাদক ব্যবসায়ী, দাঙ্গা-হাঙ্গামাসহ নানা অপরাধের দায়ে এসব আসামীর বিরুদ্ধে আদালতের গ্রেপ্তারী পরোয়ানা জারি রয়েছে।

সোমবার দিবাগত রাত বারোটা থেকে পরদিন মঙ্গলবার ভোর ৬টা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে এই অভিযান চালায় পুলিশ। এর আগে গত দুইদিনেও বিশেষ অভিযান পরিচালনা করে পুলিশ গ্রেপ্তার করে ৪৪ জন আসামীকে। তাদের বিরুদ্ধেও আদালতের গ্রেপ্তারী পরোয়ানা জারি ছিল।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুল আজম জানান, গত তিনদিনে পুলিশের বিশেষ অভিযান চালানো হয় পৌরসভা ছাড়াও উপজেলার ১৮টি ইউনিয়নে। বিশেষ অভিযান পরিচালনার সময় গ্রেপ্তার করা হয় সর্বমোট ৮২ জন আসামীকে। তন্মধ্যে খুনসহ ডাকাতি, ডাকাতি, দস্যুতা, বন লুটের মামলা, অস্ত্র আইনের মামলাসহ নানা অপরাধের অভিযোগে দায়ের করা মামলায় গ্রেপ্তারী পরোয়ানা জারি ছিল।

এছাড়াও চেক প্রতারণাসহ বিভিন্ন মামলায় সাজাপ্রাপ্ত ৬জন আসামীকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তারকৃত এসব পরোয়ানাভূক্ত আসামীদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হয়েছে। এই অভিযান অব্যাহত থাকবে বলেও জানান তিনি।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন