Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ায় পুলিশের বিশেষ অভিযানে ২৮ আসামি গ্রেফতার

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় পুলিশের বিশেষ অভিযানে ৩জন সাজাপ্রাপ্ত আসামিসহ পরোয়ানাভুক্ত ২৮জন আসামিকে গ্রেফতার করা হয়েছে। তন্মধ্যে ডাকাতি, সাজাপ্রাপ্ত, মাদক ব্যবসায়ী, দাঙ্গা-হাঙ্গামাসহ নানা অপরাধের দায়ে এসব আসামির বিরুদ্ধে আদালতের গ্রেফতারী পরোয়ানা জারি রয়েছে।

বৃহস্পতিবার(২৮ডিসেম্বর) দিবাগত রাত ১২টা থেকে পরদিন শুক্রবার(২৯ডিসেম্বর) ভোর ৬টা পর্যন্ত উপজেলার বিভিন্ন স্থানে এই অভিযান চালায় থানা পুলিশ। এর আগে গত বৃহস্পতিবার বিশেষ অভিযান পরিচালনা করে পুলিশ গ্রেফতার করে ২৮জন আসামিকে। তাদের বিরুদ্ধেও আদালতের গ্রেফতারী পরোয়ানা জারি ছিল।

পুলিশ সূত্রে জানাগেছে, উপজেলার ১৮টি ইউনিয়ন ও পৌরসভা এলাকায় চকরিয়া থানা পুলিশের চারটি টিম পৃথক ভাবে ২৯ডিসেম্বর (বৃহস্পতিবার) দিবাগত রাত থেকে শুক্রবার ভোর ৬টা পর্যন্ত থানার অফিসার ইনচার্জ(ওসি)মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মিজানুর রহমানের নেতৃত্বে উপপরিদর্শক(এস আই) আলমগীর, সুকান্ত চৌধুরী, আবদুল খালেক, অপু বড়ুয়া ও এএসআই জহির, সাজুপ্রতাপ, জুয়েল রায়সহ সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে বিশেষ অভিযান চালিয়ে ৩জন সাজাপ্রাপ্ত ও আদালতের পরোয়ানাভুক্ত ২৮ আসামিকে গ্রেফতার করা হয়েছে। বিশেষ অভিযান পরিচালনার সময় গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ডাকাতি, সাজাপ্রাপ্ত, মাদক, দস্যুতা, বন লুটের মামলা, দাঙ্গা-হাঙ্গামা মামলাসহ নানা অপরাধের অভিযোগে দায়ের করা মামলায় গ্রেফতারী পরোয়ানা জারি ছিল।

বিশেষ অভিযান বিষয়ে চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, থানা পুলিশের বিশেষ অভিযানে বিভিন্ন মামলায় ৩জন সাজাপ্রাপ্ত ও আদালতের পরোয়ানাভুক্ত ২৮জন আসামিকে গ্রেফতার করতে সক্ষম হয় পুলিশ। গ্রেফতারকৃত এসব পরোয়ানাভূক্ত আসামিদের আদালতের মাধ্যমে জেলহাজতে প্রেরণ করা হবে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন