চকরিয়ায় পুলিশের বিশেষ অভিযানে ২ সাজাপ্রাপ্ত আসামী গ্রেফতার

গ্রেফতার

চকরিয়া প্রতিনিধি

কক্সবাজারের চকরিয়ায় পুলিশ বিশেষ অভিযান চালিয়ে সাজাপ্রাপ্ত পলাতক ২ আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। শনিবার সকাল ১০টার দিকে পৌরসভার ৯নং ওয়ার্ডের ভাংগারমুখ স্টেশন থেকে ২ বছরের সাজাপ্রাপ্ত আসামী নুরুল আমিন (৩৫) গ্রেফতার করে চকরিয়া থানার উপ-পরিদর্শক এসআই জাহাঙ্গীর আলম। নুরুল আমিন পৌরসভার ৯নং ওয়ার্ডের পূর্ব নিজপানখালী এলাকার সাহাব উদ্দিনের পুত্র।

এদিকে শুক্রবার দুপুরে চকরিয়া থানার এসআই মাহাবুবুর রহমানের নেতৃত্বে জেলার টেকনাফ থানার পুলিশের সহযোগীতায় নারী ও শিশু নির্যাতন মামলার ৩ বছরের সাজা প্রাপ্ত আসামী মোহাম্মদ শাহিনকে গ্রেফতার করে। শাহিন উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের সিকদার পাড়া এলাকার মোহাম্মদ ইউছুপের পুত্র।

অপরদিকে শুক্রবার দুপুরে চকরিয়া থানার উপ-পরিদর্শক এসআই সুকান্ত চৌধুরী ও কাউচারের নেতৃত্বে অভিযান চালিয়ে চকরিয়ার মোটর সাইকেল চুরি ও ছিনতাইকারী সিন্ডিকেটের মূল হোতা মো: নকিবুল ইসলাম ইমন (২০) অবশেষে গ্রেফতার করেছে পুলিশ। তার বিরুদ্ধে চকরিয়া থানায় একাধিক ছিনতাই ও মোটর সাইকেল চুরির মামলা রয়েছে। সম্প্রতি চকরিয়া কলেজের সামনে থেকে ইমনের নেতৃত্বে দিন দুপুরে গাড়ি থামিয়ে ব্যবসায়ীর কাছ থেকে সাড়ে ৪ লক্ষ টাকার ছিনতাই করেছে। ওই মামলায় তাকে জেল হাজতে প্রেরন করা হয়েছে। ইমন পৌরসভার ৮নং ওয়ার্ডের মাস্টার পাড়া বদিউল আলমের পুত্র।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা জহিরুল ইসলাম খাঁন বলেন, পুলিশ অভিযান চালিয়ে বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত আসামীদের গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন