চকরিয়ায় পুলিশের দু’টি পৃথক অভিযানে ৩১ হাজার পিস ইয়াবা উদ্ধার, গ্রেফতার ৫

চকরিয়া প্রতিনিধি:

চকরিয়ার মালুমঘাট হাইওয়ে পুলিশ ও থানা পুলিশ দুটি পৃথক অভিযান চালিয়ে পণ্যবাহী ট্রাক ও যাত্রীবাহী শ্যামলী বাস থেকে ৩১ হাজার পিচ ইয়াবা জব্দ করেছে। ইয়াবা পাচারে জড়িত সন্দেহে পুলিশ ট্রাক ও বাসের চালক ও হেল্পারসহ ৫ জনকে আটক করেছে।

মালুমঘাট হাইওয়ে পুলিশের উপ-পরিদর্শক (এস.আই) রুহুল আমিন জানান, গোপন সংবাদের ভিত্তিতে হাইওয়ে পুলিশ চট্টগ্রাম কক্সবাজার মহাসড়কের চকরিয়া থানাধীন মেধা কচ্ছপিয়া ঢালায় বৃহস্পতিবার সকাল সাড়ে ৯টায় কক্সবাজার থেকে সাতক্ষীরাগামী পণ্যবাহী ট্রাক নং- চট্টমেট্রো-ড-১১-০২৭০ আটক করে তল্লাসি চালিয়ে ৩০ হাজার পিস ইয়াবা জব্দ করে।

ইয়াবা পাচারের সাথে জড়িত থাকার অভিযোগে চালক মোস্তাফিজুর রহমান (৪৫) ও হেল্পার শাহিদুর রহমান (৩০) কে আটক করে তারা দু’জনই সাতক্ষিরা জেলার কালোয়া থানার বাসিন্দা বলে জানাগেছে।

অপরদিকে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বখতিয়ার চৌধুরীর নেতৃত্বে ভোরে কক্সবাজার থেকে চট্টগ্রামগামী শ্যামলী পরিবহনের একটি বাস নং- ঢাকামেট্রো-ব-১৪-৭৫২৫ থেকে ১ হাজার পিচ ইয়াবা জব্দ করেছে।

এছাড়া, পুলিশ ইয়াবা পাচারে জড়িত সন্দেহে শ্যামলীর চালক আমিরুল ইসলাম (৩০) ও হেল্পার আইয়ুব খান (৪০) কে আটক করেছে। তারা দু’জনই পাবনা পৌরসভার ৪নং ওয়ার্ডের দক্ষিল রাগবপুর এর বাসিন্দা। এছাড়াও পুলিশ কক্সবাজারের উখিয়া উপজেলার সোনাইছড়ি গ্রামের রসিদ আহমদ (২৩) কে আটক করেছে।

এব্যাপারে পৃথক দুটি মামলা দায়েরের প্রক্রিয়া চলছে।

 

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন