চকরিয়ায় পুলিশের অভিযানে ইয়াবাসহ দুই খুচরা বিক্রেতা আটক

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় পুলিশ অভিযান চালিয়ে ইয়াবাসহ দুই খুচরা বিক্রেতাকে আটক করেছে। এ সময় পুলিশ তাদের দেহ তল্লাশি করে বিশ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে। ধৃত আসামিরা হলেন উপজেলার খুটাখালী ইউনিয়নের সেগুনবাগিচা এলাকার আবুল বশরের পুত্র মো. হেলাল উদ্দিন(২৩) ও মেধাকচ্ছপিয়া এলাকার ফজল করিমের পুত্র নুরুল আবচার(৩৫)।

সোমবার রাত্রে খুটাখালীস্থ বাগান্যা পাড়া তক্তার ব্রিজ এলাকা থেকে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ওই ইয়াবা বিক্রেতাদের আটক করা হয়।

থানা ও পুলিশ সূত্রে জানা গেছে, উপজেলার খুটাখালী ইউনিয়নের বিভিন্ন অলিগলিতে ধৃত ইয়াবা বিক্রেতারা দীর্ঘদিন ধরে নানা স্থানে খুচরা ইয়াবা ট্যাবলেট বিক্রি করে আসছিল। চকরিয়া থানার উপ-পুলিশ পরিদর্শক (এস আই)সুকান্ত চৌধুরীর নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে খুটাখালী বাগান্যাপাড়া এলাকায় ইয়াবা ট্যাবলেট বিক্রি করার সময় হাতে নাতে দুই ইয়াবা বিক্রেতাকে আটক করেন।

ওই সময় ইয়াবা বিক্রেতাদের কাছ থেকে দেহ তল্লাশি করে ২০পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন পুলিশ আভিযানে নেতৃত্ব দেয়া চকরিয়া থানার উপ-পুলিশ পরিদর্শক (এস আই) সুকান্ত চৌধুরী বলেন, আটক ইয়াবা বিক্রেতারা খুটাখালী বাজার এলাকাসহ বিভিন্ন মার্কেটে দীর্ঘদিন ধরে খুচরা বিক্রেতা হিসেবে ইয়াবা বিক্রি করে আসছিল। তাকে ধরার জন্য বিভিন্ন সময় এলাকায় অভিযানও চালানো হয়। সর্বশেষ মঙ্গলবার রাত্রে গোপন সংবাদ পেয়ে তাদের  ইয়াবাসহ আটক করা হয়।

এ ব্যাপারে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো.বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, পুলিশ গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেটসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করতে সক্ষম হয়। ধৃত ইয়াবা বিক্রেতাদের বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে এবং আদালতের মাধ্যমে ধৃত আসামিদের জেল হাজতে প্রেরণ করা হয়।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন