চকরিয়ায় পুলিশের অভিযানে খুচরা ইয়াবা ট্যাবলেট বিক্রেতা আটক

চকরিয়া প্রতিনিধি :
কক্সবাজারের চকরিয়ায় পুলিশ অভিযান চালিয়ে মোহাম্মদ কালু(৫৫) নামের এক খুচরা ইয়াবা ট্যাবলয়েট ব্যাসায়ীকে ইয়াবা ট্যাবলেটসহ আটক করেছে থানা পুলিশ। ২২ এপ্রিল শনিবার রাত ৯টার দিকে উপজেলার কাকারা ইউনিয়নের দুই নম্বর ওয়ার্ডের পুলের ছড়া এলাকা থেকে তাকে আটক করা হয়। ধৃত আসামী পুলের ছড়া এলাকার মৃত আজিজুর রহমানের পুত্র বলে জানাগেছে।

পুলিশ সুত্রে জানায়,চকরিয়া থানা পুলিশের উপপরিদর্শক(এস আই) গৌতম রায় সরকার ও এস আই জাহাঙ্গীর আলমের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে রাত ৯টার দিকে কাকারা পুলের ছড়া এলাকার দারুল এহেছান ক্যাডেট মাদ্রাসা সংলগ্ন রাস্তার সামনে থেকে এক খুচরা ইয়াবা ট্যাবলেট ব্যবসায়ীকে আটক করেন।ওই বিক্রেতার দেহ তল্লাশি করে তার পকেটে রাখা পলিথিন মুড়ানো ৩০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয়েছে।সে পুলের ছড়া এলাকায় মানুষের লোক চক্ষুর আড়ালে দীর্ঘদিন দিন ধরে ইয়াবা ব্যবসা করে আসছিল। পুলিশ গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে তাকে আটক করেন।

চকরিয়া থানার পুলিশ পরিদর্শক(তদন্ত) মো. মিজানুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, পুলিশ গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে ৩০ পিস ইয়াবা ট্যাবলেটসহ মো. কালু নামের এক খুচরা বিক্রেতাকে গ্রেপ্তার করতে সক্ষম হয়। সে দীর্ঘদিন ধরে এলাকায় ইয়াবা ব্যবসা করে আসছিল।তার বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হয়েছে। ধৃত আসামীকে আদালতে মাধ্যমে প্রেরণ করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন