চকরিয়ায় পুলিশের অভিযানে বন্দুকসহ ডাকাত গ্রেফতার

চকরিয়া প্রতিনিধিঃ

কক্সবাজারের চকরিয়ায় পুলিশের অভিযানে অস্ত্রসহ ডাকাতি মামলার পরোয়ানাভুক্ত পলাতক আসামি আনোয়ার হোসেন (৩২) নামের এক ডাকাতকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ধৃত আসামির কাছ থেকে পুলিশ তার স্বীকারোক্তি মোতাবেক একটি বন্দুকও উদ্ধার করে।

পুলিশ সূত্র জানায়, বৃহস্পতিবার গভীর রাতে উপজেলার খুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়া এলাকায় চকরিয়ার থানা পুলিশ অভিযান চালিয়ে গোপন সংবাদের ভিত্তিতে ৪টি মামলায় পরোয়ানাভুক্ত এক ডাকাতকে গ্রেফতার করে অস্ত্র উদ্ধার হয়।

গ্রেফতার হওয়া আসামি আনোয়ার হোসেন খুটাখালী ইউনিয়নের গর্জনতলী এলাকার নুরুল হুদার ছেলে। চকরিয়া থানার উপপরিদর্শক(এসআই) সুকান্ত চৌধুরী, এসআই আলমগীর  ও এসআই আবদুল খালেকসহ সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে রাতে মেধাকচ্ছপিয়ার পাহাড়ি এলাকায় অভিযান চালায়। অভিযানে পুলিশের উপস্থিতি টের পেয়ে পালানোর চেষ্টা করলে ধাওয়া করে গ্রেফতার করা হয় আনোয়ার হোসেনকে। গ্রেফতারের পর প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকারে তার বাড়ির নিকটবর্তী বনাঞ্চল থেকে একটি অবৈধ অস্ত্র উদ্ধার করা হয়।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, ধৃত আসামি আনোয়ার হোসেনের বিরুদ্ধে দুটি ডাকাতি ও দুটি অস্ত্র মামলার পরোয়ানা রয়েছে। সে দীর্ঘদিন ধরে এলাকা ছেড়ে আত্মগোপনে ছিল। খবর পেয়ে অভিযান চালিয়ে তাকে গ্রেফতার করতে সক্ষম হয়। পুলিশ বাদী হয়ে আনোয়ারের বিরুদ্ধে আরও একটি অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন