চকরিয়ায় পুলিশের অভিযানে ইয়াবাসহ এক যুবক আটক

unnamed copy
চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় ইয়াবাসহ মোহাম্মদ সোহেল(১৯) নামের এক যুবককে আটক করেছে থানা পুলিশ। বুধবার রাত ৮টার দিকে চকরিয়া পৌরশহরের আবদুল মতলব শপিং কমপ্লেক্সের নিচতলা এন আলম কম্পিউটার দোকানের সামনে থেকে তাকে আটক করা হয়।

থানা ও পুলিশ সূত্রে জানা গেছে, ধৃত ইয়াবা পাচারকারী মোহাম্মদ সোহেল (১৯) চকরিয়া পৌরসভার ৮নম্বর ওয়ার্ডের স্টেশন পাড়া এলাকার নুর মোহাম্মদের পুত্র। চকরিয়া থানার উপ-পুলিশ পরিদর্শক (এস আই) মহির উদ্দিন ও এসআই আবদুল খালেক নেতৃত্বে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে চকরিয়া পৌরশহরের আবদুল মতলব শপিং কমপ্লেক্স থেকে ধৃত ইয়াবা পাচারকারী সোহেলের কাছ থেকে দেহ তল্লাশি করে ৫৯পিস ইয়াবাসহ আটক করেন।

আভিযানে নেতৃত্ব দেয়া চকরিয়া থানার উপ-পুলিশ পরিদর্শক (এস আই) মহির উদ্দিন খাঁন বলেন, আটক ইয়াবা পাচারকারী সোহেল চকরিয়া পৌর শহরের বিভিন্ন মার্কেটে দীর্ঘদিন ধরে খুচরা বিক্রেতা হিসেবে ইয়াবা বিক্রি করে আসছিল। তাকে ধরার জন্য বিভিন্ন সময় অভিযানও চালানো হয়।

সর্বশেষ বুধবার রাত ৮টার দিকে গোপন সংবাদ পেয়ে তাকে ইয়াবাসহ পৌরশহরের মার্কেট এলাকা থেকে আটক করা হয়।

এ ব্যাপারে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কামরুল আজম বলেন, পুলিশ গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে ইয়াবাসহ সোহেল নামে এক ব্যক্তিকে গ্রেফতার করতে সক্ষম হয়। ধৃত ইয়াবা পাচারকারী আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হচ্ছে এবং আদালতের মাধ্যমে  ধৃত আসামীকে জেল হাজতে প্রেরণ করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন