Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ায় পিকনিক বাস-মাইক্রোর মুখোমুখি সংঘর্ষে পুলিশ কনস্টেবল নিহত, আহত-৫

enam copy

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় পিকনিক বাস ও যাত্রীবাহী মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই প্রাণ হারিয়েছেন ট্রাফিক পুলিশের এক কনস্টেবল। এ সময় আহত হয় আরও ৫ যাত্রী। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

শুক্রবার সকাল সাড়ে সাতটার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া উপজেলার হারবাং ইউনিয়নের ইনানী রিসোর্টের সামনে এ দুর্ঘটনা ঘটে।

নিহত ব্যক্তির নাম এনামুল হক (৩৮)। তিনি চকরিয়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ড স্টেশন পাড়ার রশিদ আহমদের পুত্র এবং চট্টগ্রাম মহানগরীর বন্দর থানাধীন ট্রাফিক পুলিশের কনস্টেবল হিসেবে কর্মরত ছিলেন।

চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) মো. তানভীর আহমেদ জানান, কক্সবাজারগামী পিকনিক বাস ও চট্টগ্রামমুখি যাত্রীবাহী হাইয়েজ (মাইক্রোবাস)’র মুখোমুখি সংঘর্ষ হলে ঘটনাস্থলে নিহত হয় মাইক্রোবাস যাত্রী ট্রাফিক পুলিশ কনস্টেবল এনামুল হক। এ সময় মাইক্রোবাসের আরও পাঁচ যাত্রী আহত হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন