চকরিয়ায় পিকনিক বাস উল্টে নিহত-১,আহত অর্ধশত

চকরিয়া প্রতিনিধি:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ায় পিকনিক বাস উল্টে সাইফুল ইসলাম (২৫) নামের এক গামেন্টর্স কর্মী নিহত হয়েছে।

এ সময় গাড়ির নারী-পুরুষ ও শিশুসহ অন্তত অর্ধশত যাত্রী আহত হয়েছে। স্থানীয়রা এগিয়ে এসে আহতদের ঘটনাস্থল থেকে উদ্ধার করে চকরিয়া উপজেলার সরকারি-বেসরকারি হাসপাতালে ভর্তি করেন।

বুধবার (২১ নভেম্বর) ভোর ৫টার দিকে কক্সবাজার মহাসড়কের চকরিয়া কলেজ গেইটস্থ নলবিলা নামক এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত সাইফুল ইসলাম পটুয়াখালী জেলার বাউফল থানার বাসিন্দা ও নারায়নগঞ্জের একটি গার্মেন্টস কারখানার কর্মী বলে জানা গেছে। তবে আহতদের নাম-পরিচয় পাওয়া যায়নি।

মহাসড়কের বানিয়ারছড়াস্থ চিরিংগা হাইওয়ে পুলিশের পরির্দশক মো. সাইদুল ইসলাম বলেন, ঢাকার নারায়নগঞ্জের আদমজী থেকে উর্মি গ্রুপের অর্ধশত কর্মী তাদের পরিবার নিয়ে পিকনিক করতে মঙ্গলবার রাত ৯টায় কক্সবাজার রওয়ানা দেয়। তাদের বহনকারী বাসটি চকরিয়ার কলেজ গেইটস্থ নলবিলা এলাকায় পৌঁছলে গাড়িটি  নিয়ন্ত্রণ হারিয়ে পার্শ্ববর্তী খাদে পড়ে যায়। এ সময় ওই বাসের যাত্রী সাইফুল ইসলাম নিজেকে বাঁচাতে বাস থেকে লাফ দিলে বাসের নিচে চাপা পড়ে সাইফুল ইসলাম (২৬)ঘটনাস্থলেই মারা যায়।

তিনি আরও বলেন, দূর্ঘটনা কবলিত বাসটি জব্দ করা হয়েছে। এ সময় আহতদের উদ্ধার করে স্থানীয় বিভিন্ন হাসপাতালে চিকিৎসা দেয়া হয়েছে। তন্মধ্যে গুরুতর আহতদের চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নিহত সাইফুলের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন