চকরিয়ায় পিকআপের ধাক্কায় বৃদ্ধ নিহত

চকরিয়া প্রতিনিধি:

চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের পাশ দিয়ে হেটে যাওয়ার সময় পিকআপ গাড়ির ধাক্কায় হাবিবুজ্জামান (৬০) নামের এক বৃদ্ধ মারাত্মক আহত হন। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়েছে।

নিহত বৃদ্ধ হাবিবুজ্জামান চকরিয়া উপজেলার খুটাখালীস্থ পূর্ব নয়াপাড়া এলাকার মৃত মো. হোছাইনের পুত্র ও কক্সবাজার সদরের ঈদগাঁও-এর সিনিয়র সাংবাদিক মো. আনোয়ার হোছাইনের চাচা।

রবিবার (১৫ জুলাই) সকাল সাড়ে ৯টার দিকে উপজেলার খুটাখালী নয়াপাড়া স্টেশন এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

স্থানীয় লোকজন ধাওয়া করে ঘাতক পিকআপ গাড়িটি নাপিতখালী এলাকা থেকে আটক করে ডুলাহাজারাস্থ মালুমঘাট হাইওয়ে পুলিশের কাছে হস্তান্তর করেছে। তবে পিকআপের চালক পলাতক রয়েছে।

স্থানীয় ওয়ার্ড মেম্বার গিয়াস উদ্দীন দূর্ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, রবিবার সকালে বৃদ্ধ হাবিবুজ্জামান পুর্ব নয়াপাড়া স্টেশনে মহাসড়কের পাশ দিয়ে হেটে যাচ্ছিলেন। এসময় কক্সবাজারমুখী বেপরোয়া একটি পিকআপ গাড়ি রাস্তার পুর্ব পাশে ফুটপাতে গিয়ে তাকে ধাক্কা দিয়ে পালিয়ে যায়। স্থানীয়রা এগিয়ে এসে রক্তাত্ত ওই বৃদ্ধকে আহত অবস্থায় উদ্ধার করে মালুমঘাট খ্রিষ্টান হাসপাতালে নিয়ে ভর্তি করায়। পরে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু ঘটে।

মহাসড়কের ডুলাহাজারাস্থ মালুমঘাট হাইওয়ে পুলিশের (এসআই) জসিম উদ্দিন বলেন, স্থানীয় মেম্বারের সহায়তায় গাড়িটি জব্দ করে পুলিশ ফাঁড়িতে আনা হয়েছে। এ ঘটনায় চালক পলাতক রয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন