চকরিয়ায় পিকআপের ধাক্কায় যাত্রীবাহী টমটম খাদে আহত-৫

চকরিয়া প্রতিনিধি
কক্সবাজারের চকরিয়ায় দ্রুতগামী পিকআপ অগ্রগামী যাত্রীবাহী টমটমকে ওভারটেক করতে সংঘর্ষের ঘটনা ঘটে। এতে পিকআপের ধাক্কায় দুমড়ে-মুচড়ে গিয়ে টমটমটি সড়ক থেকে পাশ্ববর্তী খাদে পড়ে যায়। এ সময় টমটমের ৫ জন যাত্রী আহত হয়।

আহতদের মধ্যে গুরুতর অবস্থায় দুই যাত্রীকে উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদের একজনকে চট্টগ্রামের চক্ষু হাসপাতাল ও অপরজনকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করে। অন্যরা প্রাইভেট হাসপাতালে ভর্তি হয়েছেন।

সোমবার দিবাগত রাত সাড়ে ৯টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়ার ফাঁসিয়াখালী রাস্তার মাথার অদূরে জনৈক নাজিমের গ্যারেজের সামনে দুর্ঘটনাটি ঘটে।

গুরুতর আহত দুই যাত্রীর মধ্যে একজনের নাম মোহাম্মদ মুজিব (৩৩)। তিনি চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের ছড়ারকূল গ্রামের আবুল নছর মেম্বারের পুত্র। দুর্ঘটনায় মুজিবের দুটি চোখ একেবারে নষ্ট হয়ে যায়। আহত অপরজনের নাম চকরিয়া পৌরসভার ৮ নম্বর ওয়ার্ডের কোচপাড়ার আবু তাহের (৪০)। আবু তাহেরের বুকের পাজর ও একটি পা সম্পূর্ণ ভেঙে যায়।

মহাসড়কের বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশের ইনচার্জ আবুল হাসেম মজুমদার জানান, দুর্ঘটনায় দুই যাত্রী গুরুতর আহত হয়েছে। তাদেরকে দ্রুত উদ্ধার করে হাসপাতালে প্রেরণ এবং দুর্ঘটনায় পতিত গাড়ি দুটি জব্দ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন