চকরিয়ায় পাওয়া টাকা চাওয়ায় ক্ষিপ্ত হয়ে হামলা: নারীসহ একই পরিবারের আহত ৫

chakaria-konakahli-pic-13-9-16

চকরিয়া প্রতিনিধি:
চকরিয়ায় বিপদের সময় ধারা দেওয়া ৫হাজার টাকা ফেরৎ চাওয়ায় ক্ষিপ্ত হয়ে উল্টো পাওনাদেরর উপর ও বসতবাড়িতে হামলা চালিয়েছে। হামলায় একই পরিবারের নারী সহ ৫জন আহত হয়েছে। ১৩সেপ্টেম্বর বিকাল ২টার দিকে উপজেলার কোনাখালী ইউনিয়নের ৩নং ওয়ার্ড মধ্যম কোনাখালী চরপাড়া গ্রামে ঘটেছে এঘটনা। স্থানীয় লোকজন এগিয়ে এসে আহতদের উদ্ধার করে এদিন বিকেলে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

অভিযোগে জানাগেছে, ওই এলাকার মোস্তাক আহমদের পুত্র শফিউল আলম সম্প্রতি ইয়াবা চালান নিয়ে যাচ্ছে খবরে পুলিশ আটক করে। তল্লাসি চালিয়ে ইয়াবা না পেলেও তাকে ৫হাজার টাকা ধার দিয়ে আটকাবস্থা থেকে মুক্ত করে একই এলাকার মৃত আক্তার আহমদের ছেলে আবদুল খালেক। বিপদের সময় ধার দেওয়া ৫হাজার টাকা ফেরৎ চাওয়ায় ক্ষিপ্ত হয়ে শফিউল আলম, তার পিতা মোস্তাক, জামাল, মিন্টু, পুতিয়া, মকবুল ও বোরহান সহ ১০/১৫জনের সশস্ত্র সন্ত্রাসী বাড়িতে ঢুকে হামলা, ভাংচুর ও লুটপাট চালায়।

এসময় বাধা দিতে গিয়ে আহত হয়েছে পাওনাদার আবদুল খালেদ (২০), মা রোকতা বেগম, ভাই মানিক (২২), চাচা ইসমাইল (৩৩), চাচাতো ভাই আবু শামা (১৭)। হামলার সময় আবদুল খালেকের নগদ ১০হাজার টাকা ও একটি মোবাইল সেট, মায়ের এক ভরি স্বর্ণালংকার লুট করে নিয়ে যায়। তারা মামলার প্রস্তুতি নিয়েছেন বলে জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন