চকরিয়ায় পল্লী বিদ্যুতের লোডশেডিংয়ে অতিষ্ট ৫ হাজার গ্রাহকের গণস্বাক্ষরে স্মারকলিপি প্রদান

চকরিয়া প্রতিনিধি :
চকরিয়ায় পল্লী বিদ্যুতের টানা লোডশেডিংয়ে অতিষ্ট হয়ে উঠেছে উপজেলার হারবাং ইউনিয়নের ৫হাজার গ্রাহক। এনিয়ে গ্রাহকদের মধ্যে ক্ষোভের সৃষ্টি হয়েছে। ইতিপূর্বে হারবাং ষ্টেশন ও বাজারে কয়েকদফা বিক্ষোভ ও প্রতিবাদ সমাবেশ করেছে।

১৫ মে সকাল ১০টায় চকরিয়া সদরস্থ পল্লী বিদ্যুতের জোনাল অফিসে ডিজিএম’র মাধ্যমে মহাব্যবস্থাপক পল্লী বিদ্যুৎ সমিতি কক্সবাজার বরাবরে পল্লী বিদ্যুৎ গ্রাহক ফোরামের ব্যানারে ৫ হাজার গ্রাহকের গণস্বাক্ষর সম্মলিত স্মারকলিপি প্রদান করেন।

হারবাং ইউনিয়ন পল্লী বিদ্যুৎ গ্রাহক ফোরামের সভাপতি জাহিদ হোছাইন খান ও সাধারণ সম্পাদক মেহেরাজ উদ্দিন মিরাজের নেতৃত্বে বিভিন্ন সমস্যার ১২ দফা দাবী সম্মলিত এ স্মারক লিপি প্রদান করা হয়।

দাবী সমূহের রয়েছে; আলাদা ফিটার চালু করা, অভিযোগ কেন্দ্র স্থাপন করে সার্বক্ষণিত কর্মচারী নিয়োগ, আলাদা অভিযোগ অভিযোগ- মোবাইল নাম্বার, হারবাংয়ের প্রতিটি পাড়ার জন্য আলাদা সেকশন, ক্রমবর্ধমান মিটার ভাড়া প্রত্যাহার, বন্যা কবলিত পাড়ার জন্য আলাদা সেকশন করা এবং বন্যার সময় শুধুমাত্র ওই এলাকায় বিদ্যুৎ বিচ্ছিন্ন করা, বাশ-ঝাড় ও গাছ গাছালি পরিবেশিষ্ট এলাকায় রাবার পরিবেশষ্টিত তার ব্যবহার করা, প্রায় ৪০ বছরের পূর্বের খুটি মানুষের ঘর-বাড়ি সংলগ্ন থেকে অপসারণ করে সুনির্দিষ্ট জায়গায় স্থানান্তর করা, লোডশেডিংয়ের ব্যাপারে পূর্বে থেকে বিজ্ঞপ্তির মাধ্যমে গ্রাহকদের অবহিত করা, ৩মাস অন্তর জিএম অথবা ডিজিএম এলাকায় গিয়ে গ্রাহকদের সাথে মতবিনিময় করা, কক্সবাজার পল্লী বিদ্যুৎ সমিতির মধ্যে হারবাং ইউনিয়ন থেকে একজন পরিচালক রাখা এবং সর্বোপুরী নিরবিচ্ছিন্ন বিদ্যুৎ সুবিধা নিশ্চিত করা।

এতদ্ববিষয়ে বিদ্যুৎ গ্রাহক ও নেতৃবৃন্দরা মাননীয় সংসদ সদস্যসহ প্রশাসনের সংশ্লিষ্ট দপ্তরে লিখিত অনুলিপি প্রদান করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন