চকরিয়ায় পরকিয়া প্রেমিকের সাথে নগদ টাকা ও স্বর্ণালংকার নিয়ে পালিয়েছে প্রবাসীর স্ত্রী

চকরিয়া প্রতিনিধি:

চকরিয়ায় প্রবাসী স্বামীর সংসার থেকে নগদ ৮লাখ টাকা ও ১২ ভরি স্বর্ণালংকার নিয়ে পরকিয়া প্রেমিকের সাথে পালিয়ে গেছে স্ত্রী।

এমনকি পালিয়ে গিয়ে প্রবাসীর স্বামীর অজান্তে পরকিয়া প্রেমিকের সাথে নতুন করে নোটারী মূলে বিয়ে করে নতুন সংসারও শুরু করেছে। এনিয়ে প্রবাসী স্বামী পরিবারে চলছে ক্ষোভ, উদ্বেগ ও উৎকণ্ঠা। ঘটনাটি ঘটেছে চকরিয়া পৌরসভার ২নং ওয়ার্ডের হালকাকারা এলাকায়।

জানা গেছে, চকরিয়া পৌরসভা ২নং ওয়ার্ডের হালকাকারা গ্রামের মোক্তার আহমদের পুত্র মো. মিজানুর রহমানের সাথে ২০১২ সালের ১৩ সেপ্টেম্বর চিরিংগা নিকাহ ও তালাক রেজিষ্ট্রার কার্যালয়ে রেজি:নং ৭৩২ মূলে ৪ লাখ বাকি ও ৪লাখ নগদে মোট ৮ লাখ টাকার দেনমোহরে বিয়ে হয় একই ওয়ার্ডের সওদাগরপাড়া এলাকার আবদুর রহিমের মেয়ে উর্মি সোলতানা মেরির।

স্বামী মিজানুর রহমান অর্থোপার্জনের তাগিদে বিদেশ (দুবাই) চলে গেলে উর্মি জড়িয়ে পড়ে পরকিয়া প্রেমে। সর্বশেষ চলতি সনের ১০ এপ্রিল স্বামী পরিবারের সদস্যদের অজান্তে স্বামীর দোকান ক্রয়ের জন্য স্ত্রীর কাছে রক্ষিত নগদ ৮ লাখ টাকা, ১২ভরি ওজনের স্বর্ণালংকার, মূল্যবান কাগজপত্র ও আসবাবপত্র নিয়ে পরকিয়া প্রেমিকের সাথে পালিয়ে যায়।

বিদেশে অবস্থানরত হতভাগা স্বামী মিজানুর রহমানের মা আনোয়ারা বেগম জানিয়েছেন, তারা পারিবারিকভাবে খোঁজ খবর নিয়ে জানতে পারেন, তার পুত্রবধু উর্মি সোলতানা মেরি  তার পরকিয়া প্রেমিক চকরিয়া পৌরসভার ৯নং ওয়ার্ডের দিগরপানখালী পুকপুকুরিয়া গ্রামের ছাবের আহমদের পুত্র সাইফুল ইসলামের সাথে চলতি সনের ১৭এপ্রিল কক্সবাজার নোটারি পাবলিকের কার্যালয়ে ১৯৫নং এফিডেভিট মূলে প্রথম স্বামীর অজান্তে বিয়ে করে ফেলেন।

এখনো পর্যন্ত প্রবাসী স্বামীর সাথে কোন ধরণের বিবাহ বিচ্ছেদ হয়নি। স্বামীর মা আনোয়ারা বেগম জানিয়েছেন, পুত্র বধুর পরিবারের সাথে যোগাযোগ করলে উল্টো নানাভাবে হুমকি ধমকি প্রদান করে চলছে। এনিয়ে তিনি মামলার প্রস্তুতি নিয়েছেন বলে জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন