Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ায় দুর্নীতি বিরোধী মানববন্ধন

chakaria tib 10-3-2017
চকরিয়া প্রতিনিধি:
চকরিয়ায় ‘দেশ গড়ার প্রয়োজনে দুর্নীতি রুখবো সর্বজনে’ এই স্লোগানে শুক্রবার সকাল দশটায় কক্সবাজার-চট্টগ্রাম মহাসড়কের চিরিঙ্গা ষ্টেশনে স্বরণকালের বিশাল মানববন্ধন কর্মসুচি পালিত হয়েছে। অনুষ্ঠিত মানববন্ধনে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের হাজার হাজার শিক্ষার্থী ও শ্রেণি-পেশার নাগরিক উপস্থিত হয়ে দুর্নীতিকে না বলার শপথ নিয়েছেন। মানববন্ধনে অংশগ্রহণকারিরা দুর্নীতিবিরোধী বিভিন্ন স্লোগান সমন্বলিত ব্যানার, ফেস্টুন ও প্লেকার্ড বহন করে দুর্নীতির বিরুদ্ধে তাদের অবস্থান তুলে ধরে।

কর্মসুচির শুরুতে এদিন সকাল ৯টায় চকরিয়া সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে জড়ো হতে থাকে বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থী ও শিক্ষকরা। এসময় শিক্ষার্থীরা বেলুন, রঙ্গিন ফিতা, হরেক রকমের ব্যানার, ফেস্টুন-প্লেকার্ড ও রঙ্গিন ফুলের পাপড়ি মাথার উপরে তুলে ধরলে এক নান্দ্যনিক দৃশ্যের অবতারণা হয়।

এসময় উপস্থিত হাজার হাজার শিক্ষার্থী ও শিক্ষক এবং সুধীজনের উদ্যেশ্যে প্রধান অতিথির বক্তব্যে চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ জাফর আলম বলেন, আওয়ামীলীগ সভানেত্রী মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বাধীন সরকার দুর্নীতির বিরুদ্ধে বিভিন্ন উদ্যোগ গ্রহণের ফলে দেশে বর্তমানে দুর্নীতি অনেকাংশে কমে এসেছে।

চকরিয়া উপজেলা নির্বাহি কর্মকর্তা মোহাম্মদ সাহেদুল ইসলামের সভাপতিত্বে ও দুপ্রক এর সম্পাদক ইব্রাহিম মুহাম্মদের সঞ্চালনায় অনুষ্ঠিত মানববন্ধন পরবর্তী সমাবেশে আরো বক্তব্য রাখেন সনাক-টিআইবি’র সভাপতি অধ্যক্ষ ফরিদ উদ্দিন চৌধুরী, দুদকের সহকারি পরিচালক হুমায়ুন কবির, দুপ্রক এর চকরিয়া উপজেলা সভাপতি মোহাম্মদ নোমান প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন