চকরিয়ায় দুর্গাপূজা উদযাপনে ১৯টি মণ্ডপে জেলা পরিষদের অনুদান বিতরণ

চকরিয়া প্রতিনিধি :

হিন্দু সম্প্রদায়ের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব শারদীয় দুর্গাপূজা উপলক্ষে কক্সবাজার জেলা পরিষদের উদ্যোগে চকরিয়া উপজেলায় তিনটি ইউনিয়নের ১৯টি পূজা মণ্ডপে অনুদানের চেক বিতরণ করা হয়েছে।

মঙ্গলবার (১৬অক্টোবর) দুপুরে চকরিয়া উপজেলার কৈয়ারবিল, বরইতলী ও হারবাং ইউনিয়ন পরিষদ কার্যালয়ে জেলা পরিষদের এ অনুদান চেক বিতরণ করা হয়।

উক্ত অনুদান চেক বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন, জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও জেলা জাতীয় পার্টির যুগ্ম সম্পাদক আসমাউল হোসনা। বিশেষ অতিথি ছিলেন কক্সবাজার জেলা পরিষদের সদস্য ও জেলা আওয়ামী লীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক লায়ন কমর উদ্দিন আহমদ, জেলা পরিষদের সদস্য ও জাতীয় পার্টির নেত্রী রেহেনা খানম রাহু, বরইতলী ইউপি চেয়ারম্যান জালাল আহমদ সিকদার, হারবাং ইউপি চেয়ারম্যান ও ইউনিয়ন আ.লীগের সভাপতি মিরানুল ইসলাম মিরান, কৈয়ারবিল ইউপি চেয়ারম্যান মক্কী ইকবাল হোসেন প্রমূখ।

এ সময় চেক বিতরণ অনুষ্ঠানে ইউপি সদস্য, পরিষদের সচিব, তিন ইউনিয়নের ১৯টি পুজা মণ্ডপ কমিটির নেতৃবৃন্দসহ এলাকার বিশিষ্ট ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।

শারদীয় দুর্গাপূজা উপলক্ষে জেলা পরিষদের বরাদ্দ থেকে তিন ইউনিয়নে প্রতিটি পূজা মণ্ডপের জন্য তিন হাজার টাকা করে পূজা কমিটির সভাপতি ও সম্পাদকের হাতে চেক বিতরণ করা হয়

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন