চকরিয়ায় দুর্গম জনপদে দুর্গত মানুষের পাশে ত্রাণ নিয়ে দাঁড়ালেন জেলা পরিষদ

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়া উপজেলার ছিটমহল খ্যাত দুর্গম জনপদ বমুবিলছড়ি ইউনিয়নের বন্যাদুর্গত হাজারো মানুষের পাশে ত্রাণ নিয়ে দাঁড়ালেন কক্সবাজার জেলা পরিষদ।

সকালে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটুর নেতৃত্বে জেলা পরিষদের সদস্যরা বমুবিলছড়ি ইউনিয়ন পরিষদে পৌঁছেন।

পরে পরিষদে উপস্থিত ইউনিয়নের বন্যাদুর্গত হাজারো নারী-পুরুষের হাতে ত্রাণের চাউল ও ডাল তুলে দেন জেলা পরিষদের সদস্যরা। চকরিয়া উপজেলার দুর্গম জনপদ বমুবিলছড়ি ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আবদুল মতলবের সভাপতিত্বে পরিষদ মিলনায়তনে অনুষ্ঠিত ত্রাণ বিতরণ কার্যক্রম উদ্বোধন করেন জেলা পরিষদের সদস্য ও বমুবিলছড়ি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক সোলতান আহমদ।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে জেলা পরিষদের ১নম্বর প্যানেল চেয়ারম্যান ও চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু এসময় দুর্গত মানুষের মাঝে ত্রাণ বিতরণ করেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা পরিষদের সংরক্ষিত আসনের নারী সদস্য রেহেনা খানম রাহু, আওয়ামী লীগ নেতা আবু তাহের বাদশা মিয়া, ফরিদুল আলম, চকরিয়া পৌর মহিলা পাটির নেত্রী সজরুন নাহার বুলু।

উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের মেম্বার আহমদ মিয়া, মোহাম্মদ সফি, কফিল উদ্দিন, আজিজুর রহমান, রমিজ উদ্দিন, নুর আহমদ, মোহাম্মদ ইলিয়াছ, নজরুল ইসলাম, মহিলা মেম্বার সাবেকুন নাহার, দিলশাদ বেগম ও রুজিনা আক্তার প্রমুখ।

অনুষ্ঠানে প্রধান অতিথি কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু বলেন, দেশরত্ম শেখ হাসিনার সুদক্ষ নেতৃত্বীধীন আওয়ামী লীগ সরকার বরাবরই গরীব মানুষের ভাগ্য উন্নয়নে বিশ্বাসী। আওয়ামী লীগ যতবারই রাষ্ট্র ক্ষমতায় এসেছে দেশের গরীব মানুষের জীবনমান উন্নয়নে কাজ করেছে। কাজেই সুসময়ে বলেন, দুঃসময়ে বলেন আওয়ামী লীগ সব সময় মানুষের পাশে আছে, থাকবে।

তিনি বলেন, ভোটের সময় আসলে বিএনপি নেতাকর্মীদের উপস্থিতি থাকে। কিন্তু দেশের মানুষ যখন দুর্যোগ বা বিপদে পড়েন তখন আর তাদের খবর থাকেনা। তিনি চকরিয়া উপজেলার অপরাপর ইউনিয়নের সাথে আগামীতে অবহেলিত বমুবিলছড়ি ইউনিয়নের আত্মসামাজিক উন্নয়নে জেলা পরিষদ এবং জেলা পরিষদের সম্মানিত চেয়ারম্যান মোস্তাক আহমদ চৌধুরী পাশে থাকবে বলেও উপস্থিত জনসাধারণকে আশ্বাস্থ করেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন