চকরিয়ায় তুচ্ছ ঘটনায় দু’পক্ষের সংঘর্ষে আহত-৭

চকরিয়া প্রতিনিধি :
কক্সবাজারের চকরিয়া উপজেলায়  তুচ্ছ ঘটনাকে কেন্দ্র করে একই পাড়ার লোকজনের মধ্যে ব্যাপক সংঘর্ষের ঘটনা ঘটে। এতে কম করে হলেও অন্তত ৭ জন গুরুতর আহত হয়। ২৯ এপ্রিল শনিবার বিকাল ৩টার দিকে পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ৬ নম্বর ওয়ার্ডের দরগাপাড়া এলাকায় রিয়াজ উদ্দিনের মুদির দোকানে সামনে এ সংঘর্ষের ঘটনা ঘটেছে বলে স্থানীয়রা জানান।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানায়, উপজেলার পূর্ব বড় ভেওলা দরগাপাড়া এলাকার সিরাজুল ইসলামের পুত্র মুবিনুল ইসলাম ও একই এলাকার মৃত দৌলত হোসেনের পুত্র রফিক আহমদের মধ্যে শনিবার বিকাল ৩টার দিকে  তুচ্ছ ঘটনার বিষয় নিয়ে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে ঘটনার জের ধরে দুই পক্ষের লোকজন দা-ছোরা, রড়, হাতুড়ি ও দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে এক পক্ষ আরেক পক্ষের ওপর হামলা চালায়।এতে দু’পক্ষের নারী-পুরুষ বৃদ্ধাসহ অন্তত ৭ জন আহত হয়।

আহতরা হলেন, দৌলত হোসেনের পুত্র মো. বাদশা(৫০), তার ভাই রফিক আহমদ(৪৭), মৃত গুলু মিয়ার পুত্র সিরাজুল ইসলাম(৭০), তার স্ত্রী মনোয়ারা বেগম(৫৫), ছেলে নুরুল কাদের (৪০) ও মুবিনুল হক (২০)। ঘটনায় দু’পক্ষের আহত লোকজনকে স্থানীয়রা উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

এ ঘটনায় প্রায় এক ঘণ্টা ধরে পুরো এলাকায় আতঙ্ক ছড়িয়ে পড়ে। স্বাস্থ্য কমপ্লেক্সের চিকিৎসক জানান, সংঘর্ষে আহতদের মধ্যে বৃদ্ধ সিরাজুল ইসলাম (৭০)অবস্থা গুরুতর জখম হওয়ায় তাকে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

এ ব্যাপারে চকরিয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত)মো. মিজানুর রহমানের কাছে জানতে চাইলে তিনি বলেন, এ ধরণের সংঘর্ষের ঘটনা কেউ বলেনি। তবে এখনো পর্যন্ত কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন