চকরিয়ায় তিন সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার, স্বামী আটক

চকরিয়া প্রতিনিধি :
চকরিয়া উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের রংমহল এলাকা থেকে তছলিমা বেগম (২৫) নামের তিন সন্তানের জননীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। ধারণা করা হচ্ছে, সোমবার দিবাগত রাতের যে কোন এক সময়ে ঘরের চালার গাছের সাথে রশি ঝুলিয়ে আত্মহত্যা করেন গৃহবধু তছলিমা।

খবর পেয়ে মঙ্গলবার সকালে থানা পুলিশের একটিদল ঘটনাস্থল থেকে ঝুলন্ত অবস্থায় ওই নারীর লাশ উদ্ধার করে। নিহত তছলিমা উপজেলার ডুলাহজারা ইউনিয়নের রংমহল এলাকার আবদুল হালিমের স্ত্রী।

লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে চকরিয়া থানার এসআই গোবিন্দ চন্দ্র দাশ জানান, নিহত তছলিমার শরীরে কোন ধরনের আঘাতের চিহ্ন পাওয়া যায়নি। গলায় রশির দাগ রয়েছে। ঘটনার ব্যাপারে জিজ্ঞাসাবাদের জন্য তছলিমার স্বামী আবদুল হালিমকে আটক করে থানায় আনা হয়েছে। তিনি বলেন, লাশটি ময়নাতদন্তের জন্য মঙ্গলবার দুপুরে কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়েছে।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি জানান, ঘটনার খবর পেয়ে থানার এসআই গোবিন্দ সরকার ঘটনাস্থল থেকে লাশ উদ্ধার করে সুরতহাল রিপোর্ট তৈরি করার পর লাশ কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন