চকরিয়ায় তিনদিনের ব্যবধানে আরেক লাশ উদ্ধার

 

চকরিয়া  প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় তিনদিনের ব্যবধানে উপজেলার খুটাখালী ইউনিয়ন থেকে এবার উদ্ধার করা হয়েছে মাইক্রোবাস হেলপারের লাশ। সোমবার (২১ আগস্ট) বেলা দুইটার দিকে লাশটি উদ্ধার করা হয় ফুলছড়ি শিয়াপাড়ার সদর মসজিদ এলাকার ধানখেত থেকে।

পুলিশ জানিয়েছে, উদ্ধারকৃত লাশটি কক্সবাজার সদর উপজেলার নাপিতখালী ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের আবদুর রহমানের পুত্র আবু হেনার (২৩)। সে পেশায় একজন মাইক্রোবাসের হেলপার।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ধানখেতে লাশটি পড়ে দেখে ইউনিয়ন পরিষদ চেয়ারম্যানকে খবর পাঠানো হয়। এর পর চকরিয়া সার্কেলের সহকারী পুলিশ সুপার কাজী মো. মতিউল ইসলাম, থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীসহ একদল পুলিশ ঘটনাস্থল পরিদর্শন এবং লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করে।

ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, সুরতহাল প্রতিবেদন তৈরির সময় আবু হেনার পায়ে ও শরীরের বিভিন্নস্থানে জখমের চি‎ রয়েছে। লাশ উদ্ধারের পর ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে।

উল্লেখ্য, শুক্রবার দুপুরে একই ইউনিয়নের চার নম্বর ওয়ার্ডের বালুরচর এলাকার ধানখেত থেকে বান্দরবানের লামার ফাঁসিয়াখালী ইউনিয়নের রইঙ্গারঝিরির রাবার ব্যবসায়ী নুর মোহাম্মদের পুত্র মো. মোজাহের মিয়ার (৩১) মস্তকবিহীন লাশ উদ্ধার করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন