Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় বন্দুক ও গুলিসহ ডাকাত আটক

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় ডাকাতির প্রস্ততিকালে পুলিশের অভিযানে দেশীয় তৈরি একটি এলজি ও পাঁচ রাউন্ড তাজা কার্তুজ, বিভিন্ন সরঞ্জামাদিসহ এক ডাকাতকে গ্রেফতার করা হয়েছে। পুলিশ এ সময় একটি পিকআপ গাড়ি জব্দ করে।

শুক্রবার দিবাগত রাত আড়াইটার দিকে চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর নেতৃত্বে সঙ্গীয় পুলিশ নিয়ে একটি দল গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার সাহারবিল ইউনিয়নের কোরালখালীস্থ নবী হোসেনের বাড়ির সামনে থেকে এ সব সরঞ্জামাদি উদ্ধার পূর্বক ডাকাতকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানাগেছে, শুক্রবার রাত আড়াইটার দিকে উপজেলার উপকূলীয় বদরখালী-মহেশখালী সড়কে পুলিশের নিয়মিত টহলের অংশ বিশেষ দায়িত্ব পালন করছিল পুলিশের একটি টিম। সড়কের কোরালখালীস্থ নবী হোসেন বিলাস বহুল বাড়ির সামনে একটি পিকআপ নিয়ে ৭/৮জন ডাকাত ডাকাতি করতে যাওয়ার প্রস্তুতিকালে অবস্থান নেয়ার সংবাদ পেয়ে থানার ওসি বখতিয়ার উদ্দিন চৌধুরীর নেতৃত্বে থানার পুলিশ পরিদর্শক (তদন্ত), এস আই সুকান্ত চৌধুরী, এস আই আলমগীর ও এস আই জুয়েল চৌধুরীসহ সঙ্গীয় পুলিশ নিয়ে উল্লেখিত স্থানে গেলে পুলিশের উপস্থিতি টের পেয়ে ওই ডাকাতদলের অন্য সদস্যরা পালিয়ে গেলেও ঘটনাস্থলে তাদের ব্যবহ্নত একটি পিকআপ গাড়ি রেখে যান। পালিয়ে যাওয়ার সময় পুলিশ এক ডাকাত আটক করেছে।

এ সসময় পুলিশ পিকআপটি তল্লাসী করলে দেশীয় তৈরি একটি এলজি ও পাঁচ রাউন্ড তাজা কার্তুজ, একটি লম্বা কিরিচ, গ্রীল কাটার, ত্রিপল ও দুটি রশি উদ্ধার করে জব্দ করা হয়। আটক ব্যক্তির পরিচয় পুলিশ এখনো প্রকাশ করেনি। তবে ডাকাত সিন্ডিকেটের অপরাপর সদস্যদের ধরতে পুলিশের অভিযান অব্যাহত রেখেছে বলে পুলিশ সূত্রে জানায়।

অভিযানে যাওয়া চকরিয়া থানার এস আই সুকান্ত চৌধুরী বলেন, বদরখালী-মহেশখালী সড়কের কোরালখালীস্থ নবী হোসেন (গরুচোর) নবীর বিলাস বহুল বাড়ির সামনে থেকে অস্ত্র, গুলি, কিরিচসহ বিভিন্ন সরঞ্জামাদি নিয়ে এক ডাকাতকে আটক করতে সক্ষম হই। এসব সরঞ্জামাদি নিয়ে একদল ডাকাত লোহাগাড়া গিয়ে ডাকাতি করার প্রস্ততি নেয়। গোপন সংবাদের ভিত্তিতে বিষয়টি জানতে পেরে থানার ওসি বখতিয়ার চৌধুরীকে অবহিত করলে দ্রুত থানার কয়েকজন অফিসার ও পুলিশফোর্সসহ ঘটনাস্থলে পৌঁছেন। অস্ত্র ও সরঞ্জাম উদ্ধারের ঘটনায় আটক ডাকাতকে প্রাথমিক ভাবে জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে তিনি জানান।

এ ব্যাপারে চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী কাছে জানতে চাইলে তিনি বলেন, উপকূলীয় বদরখালী সড়কস্থ কোরালখালী নবী হোসেনের বাড়ির সামনে একদল ডাকাত জড়ো হয়ে ডাকাতির প্রস্ততিকালে পুলিশ এক ডাকাতকে গ্রেফতার করেছে। ওই সময় তাদের ব্যবহ্নত পিকআপ গাড়ি থেকে একটি এলজি ও পাঁচ রাউন্ড গুলি, কিরিচসহ নানা সরঞ্জাম উদ্ধার করা হয়েছে। এ নিয়ে মামলার প্রস্তুতি চলছে বলে তিনি জানিয়েছেন।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন