চকরিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে ২ ডাকাত গ্রেফতার, অস্ত্র উদ্ধার

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় ডাকাতির প্রস্তুতিকালে দেশীয় তৈরি একটি এলজি বন্দুক ও দুই রাউন্ড গুলিসহ দুই ডাকাতকে গ্রেফতার করেছে থানা পুলিশ।

শুক্রবার রাত ৩টার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়া শিয়াল্যামুড়া নামক এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানা যায়, উপজেলার খুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়া এলাকার শিয়াল্যামুড়া নামক জঙ্গলস্থানে ৭/৮জনের একদল স্বশস্ত্র ডাকাত ডাকাতির প্রস্তুতি নিয়েছিল।

চকরিয়া থানার এসআই আহসান উদ্দিন ও এস আই সুকান্ত চৌধুরীর নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালায় এবং ডাকাতি প্রস্তুতিকালে জড়িত ২ ডাকাতকে পুলিশ ঘটনাস্থল থেকে গ্রেফতার করে।

ধৃত ডাকাতরা হলেন খুটাখালী গর্জনতলী এলাকার শামসুল আলমের পুত্র নুরুল বশর(২৭) ও একই এলাকার হামিদুর রহমানের পুত্র মো. সেলিম (১৯)। এসময় তাদের কাছ থেকে উদ্ধার করা হয় একটি দেশীয় তৈরি এলজি বন্দুক ওদুই রাউন্ড গুলি।

চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, শুক্রবার রাত দুইটার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের মেধাকচ্ছপিয়া জঙ্গলের ভিতর ডাকাতির প্রস্তুতির জন্য ৭-৮জনের ডাকাতদল জড়ো হয়। ডাকাতি প্রস্তুতি নেয়ার সংবাদ পেয়ে পুলিশ অভিযান চালায়। পুলিশের উপস্থিতি টের পেয়ে বেশ ক’জন ডাকাত পালিয়ে গেলেও পিছু ধাওয়া করে অস্ত্র ও গুলিসহ দুইজনকে গ্রেফতার করা হয়।এ ব্যাপারে পুলিশ বাদী হয়ে ডাকাতি প্রস্ততি ও অস্ত্র আইনে মামলা রুজু করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন