চকরিয়ায় টমটম ছিনতাইর ঘটনায় আটক-১

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় যাত্রীবেশে উঠে চলন্ত অবস্থায় চালককে ফেলে দিয়ে ব্যাটারি চালিত ইজিবাইক (টমটম) ছিনতাইয়ের ঘটনা ঘটেছে। অবশ্য স্থানীয় জনপ্রতিনিধি ও লোকজনের সহায়তায় ছিনতাইয়ের কিছুক্ষণ পর টমটমটি উদ্ধার এবং এ ঘটনায় জড়িত একজনকে আটক করে পুলিশে সোপর্দ করা হয়েছে। গত রোববার দিবাগত রাত সাড়ে ১১টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের চকরিয়া কলেজের অদূরে এ ঘটনা ঘটে।

লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান গোলাম মোস্তফা কাইছার জানান, রোববার দিবাগত রাতে যাত্রীবেশে তিনজন ছিনতাইকারী একটি টমটম ভাড়া করে বানিয়ারছড়া যাওয়ার কথা বলে। পথিমধ্যে টমটমটি কলেজ এলাকায় পৌঁছলে চালক চিরিঙ্গা ইউনিয়নের সওদাগরঘোনার রিপনকে মারধর করে সড়কের পাশে একটি মৎস্য প্রকল্পে ফেলে দিয়ে টমটমটি ছিনতাই করে নিয়ে যায়।

এ খবর জানাজানি হলে স্থানীয় লোকজনের সহায়তায় তিনি উদ্ধার করেন ছিনিয়ে নেওয়া টমটমটি। এ সময় আটক করে পুলিশে সোপর্দ করা হয় কৈয়ারবিল ইউনিয়নের ইসলামনগর এলাকার মৃত মনির আহমদের ছেলে খোরশেদ আলম বাবু (২৪)।

চকরিয়া থানার উপপরিদর্শক (এসআই) রফিকুল ইসলাম জানান, স্থানীয় জনপ্রতিনিধি ও এলাকার মানুষের সহায়তায় ছিনিয়ে নেওয়া টমটম ও এক ছিনতাইকারীকে আটক করা হয়েছে। এ ব্যাপারে টমটম মালিক চিরিঙ্গা ইউনিয়নের পালাকাটার ইসহাকের স্ত্রী ইসমত আরা বাদি হয়ে থানায় তিন জনের বিরুদ্ধে মামলা রুজু করেছেন। অন্য দুই আসামীকে গ্রেপ্তারে পুলিশ অভিযান চালাচ্ছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন