Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ায় জাফর আলমকে গণসংবর্ধনা

চকরিয়া প্রতিনিধি:

চকরিয়া উপজেলার লক্ষ্যারচর ও সাহারবিল ইউনিয়নে গণসংবর্ধনায় জনগণের ফুলেল শুভেচ্ছায় সিক্ত হয়েছেন চকরিয়া-পেকুয়া আসনের নবনির্বাচিত এমপি ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম।

রোববার(১৩ জানুয়ারি) দুপুরে সাহারবিল আনোয়ারুল উলুম মাদরাসার আয়োজনে এমপি জাফর আলমকে সংবর্ধনা দেয়া হয়েছে। অপরদিকে এদিন বিকালে লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামী লীগের আয়োজনে ছিকলঘাট স্টেশনে এমপি আলহাজ্ব জাফর আলমকে গণসংবর্ধনা দেয়া হয়েছে।

সাহারবিল আনোয়ারুল উলুম মাদরাসার আয়োজনে মাদরাসার অধ্যক্ষ আলহাজ মাওলানা রুহুল কুদ্দুস আনোয়ারীর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন চকরিয়া-পেকুয়া আসনের নবনির্বাচিত এমপি ও চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সভাপতি আলহাজ্ব জাফর আলম। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন চকরিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী। বিশেষ অতিথির বক্তব্য রাখেন চকরিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, মাতামুহুরী সাংগঠনিক উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাহারবিলের চেয়ারম্যান মহসিন বাবুল, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু প্রমুখ।

অপরদিকে লক্ষ্যারচর আওয়ামী লীগের আয়োজনে এদিন বিকালে ছিকলঘাটস্থ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রেজাউল করিম সেলিমের সভাপতিত্বে সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন নবনির্বাচিত এমপি আলহাজ জাফর আলম। এতে বিশেষ অতিথির বক্তব্য রাখেন চকরিয়া আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চেয়ারম্যান গিয়াস উদ্দিন চৌধুরী, জেলা আওয়ামী লীগের সদস্য আমিনুর রশিদ দুলাল, চকরিয়া পৌরসভা আওয়ামী লীগের সভাপতি ও জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান জাহেদুল ইসলাম লিটু, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সি. সহ-সভাপতি সরওয়ার আলম, চকরিয়া উপজেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আলহাজ্ব ফজলুল করিম সাঈদী, সহ-সভাপতি মোক্তার আহমদ চৌধুরী, ছৈয়দ আলম কমিশনার, সিনিয়র যুগ্ম সম্পাদক জামাল উদ্দিন জয়নাল, লক্ষ্যারচর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান গোলাম মোস্তাফা কাইছার, উপজেলা স্বেচ্ছাসেবকলীগের সভাপতি শওকত হোসেন।

লক্ষ্যারচর ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক খ ম বুলেট এর সঞ্চালনায় অনুষ্ঠানে আওয়ামী লীগ ও এর সহযোগী ও অঙ্গ সংগঠনের বিভিন্ন পর্যায়ের নেতৃবৃন্দরা বক্তব্য রাখেন। এছাড়াও অনষ্ঠানে উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র নেতৃবৃন্দ, যুবলীগ, ছাত্রলীগ, শ্রমিকলীগসহ সহযোগী সংগঠনের নেতাকর্মী ও ইউনিয়নের জনসাধারণ উপস্থিত ছিলেন।

সংবর্ধনায় কক্সবাজার-১ আসনের নবনির্বাচিত এমপি জাফর আলম বলেন, ‘আমার সারাজীবনের রাজনীতি ছিল গণমানুষের জন্য, এলাকার উন্নয়নের জন্য। আমি সেবা ও উন্নয়ন কাজের মাধ্যমে চকরিয়া-পেকুয়ার জনগণের হৃদয়ে ছিলাম। একাদশ সংসদ নির্বাচনে প্রিয় চকরিয়া-পেকুয়াবাসী প্রধানমন্ত্রীর প্রতি আস্থা রেখে নৌকাকে বিপুল ভোটে জয়ী করেছে। ৪৫বছর পর চকরিয়া-পেকুয়াবাসীর শ্রেষ্ঠ উপহার বিজয়ী নৌকা সভানেত্রীর হাতে তুলে দিতে পেরে আমি নিজেকে ধন্য মনে করছি।

তিনি বলেন, আমি এখন চকরিয়া-পেকুয়া উপজেলার সাড়ে ৬ লাখ মানুষের প্রতিনিধি, সবার এমপি। তাই এখন থেকে বিরোধী জোটের প্রতি কোনো ধরনের প্রতিহিংসা দেখানো চলবে না। আওয়ামী লীগের সকল স্তরের নেতাকর্মীকে শৃঙ্খলা ও নৈতিকতা বজায় রাখতে হবে। আমার নির্বাচনী ইশতেহারে চকরিয়া-পেকুয়ার উন্নয়নের রূপরেখা ঘোষণা করি। এর মধ্যে আমি কাজ শুরু করে দিয়েছি। পাঁচ বছরের মধ্যে চকরিয়া-পেকুয়া উপজেলার প্রতিটি গ্রামে শহরের সব সুবিধা দেয়া হবে। এছাড়াও উন্নয়নের ক্ষেত্রে অবহেলিত এলাকা গুলোকে অধিক গুরুত্ব দেয়া হবে।

তিনি বলেন, আমি নির্বাচনী প্রচারণার সময় চকরিয়া-পেকুয়াবাসীকে কথা দিয়েছিলাম জননেত্রী শেখ হাসিনার হাতের পরশে উন্নয়নের মাধ্যমে চকরিয়া-পেকুয়াকে একটি আধুনিক নগরী হিসেবে গড়ে তুলব। আমি ইনশাআল্লাহ তা কাজের মাধ্যমে প্রমাণ দেব। আমার স্বপ্ন আছে পরিকল্পিত উন্নয়নে চকরিয়া-পেকুয়াকে ঢেলে সাজানো হবে। সেইজন্য সর্বস্তরের জনগণের সহযোগিতা চাই।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন