চকরিয়ায় জমি বিরোধকে কেন্দ্র করে মা-ছেলেকে কুপিয়ে জখম


চকরিয়া প্রতিনিধি:
চকরিয়ার থানা সেন্টারস্থ পৌরসভার ৪নং ওয়ার্ড ভরামুহুরী মৌলভীপাড়ায় জমি বিরোধকে কেন্দ্র করে মা-ছেলেকে কুপিয়ে জখম করেছে প্রতিপক্ষের লোকজন। ৬ জুলাই সকাল ৮টার দিকে ঘটেছে এ ঘটনা। স্থানীয় লোকজন ও পরিবারের অপরাপর সদস্যরা এগিয়ে এসে আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।

অভিযোগে জানাগেছে, চকরিয়া পৌরসভার ভরামুহুরী মৌলভী পাড়া এলাকায় জমি-জমার বিরোধ নিয়ে সম্প্রতি ছিদ্দিক আহমদ নামে এক ব্যক্তিকে পুলিশ দিয়ে হয়রাণী করতে ধাওয়া করলে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় হার্টএ্যাটাক করে মারা যায়। ঘটনার কিছুদিন যেতে না যেতে পুনরায় সামান্য মাথাগোজার জমিটুকু জবর দখলে নিতে সক্রিয় হয়ে উঠে একই দখলবাজ বাহিনী।

সর্বশেষ ৬ জুলাই সকাল ৮টার দিকে স্থানীয় একই এলাকার ফকির মোহাম্মদের ছেলে মো: ইছহাক, তার পুত্র মো: ইসমাইল ও ইমাম হোসেনের নেতৃত্বে ৭/৮ জনের একদল সশস্ত্র সন্ত্রাসীরা জমি জবর দখল করতে যায়। ওই সময় তাদের বাধা দিলে মৃত ছিদ্দিক আহমদের স্ত্রী সেতেরা বেগম (৫০) ও তার পুত্র জসিম উদ্দিন (৩২)কে কুপিয়ে গুরুতর জখম করে।

আহত মা ও ছেলে দু’জনই চকরিয়া সরকারী হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। তারা এনিয়ে মামলার প্রস্তুতি নিয়েছেন বলে জানাগেছে।

চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানিয়েছেন, ঘটনার বিষয়ে কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগে পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন