চকরিয়ায় জমি দখলকে কেন্দ্র করে হামলায় আহত-২

চকরিয়া প্রতিনিধি:

চকরিয়ায় বসতভীটার জমি জবর দখলকে কেন্দ্র করে হামলা, ভাংচুর ও লুটপাটের ঘটনা ঘটেছে। এ ঘটনায় মাদরাসায় ৫ম শ্রেণিতে পড়ুয়া শিক্ষার্থীসহ ২জন আহত হয়েছে। আহতদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। সোমবার বেলা ২টার দিকে উপজেলার বরইতলী ইউনিয়নের ৭নং ওয়ার্ডের মছনিয়াকাটা গ্রামে এ ঘটনা ঘটে। এনিয়ে এলাকায় ক্ষোভ ও উত্তেজনা বিরাজ করছে।

অভিযোগে জানা গেছে, পারিবারিক বসতভীটার ১৭শতক জমি নিয়ে স্থানীয় ছিদ্দিক আহমদের পুত্র জিয়াবুল হকের সাথে একই এলাকার আবদুল জলিলের পুত্র মো. সাইদুলদের মধ্যে বিরোধ চলে আসছিল। ঘটনার দিন সাইদুলের নেতৃত্বে তার ভাই বাদশা মিয়া, জসিম উদ্দিনসহ ৫ থেকে ৬ জন দা কিরিছ লোহার রড হাতুড়ী ও লাঠি নিয়ে বসতভীটার ওই জমি দখলে নিতে চেষ্টা চালায়। এক পর্যায়ে তাদের বাধা দিয়ে গিয়ে হামলায় গুরুতর আহত হয়েছে জমি মালিক জিয়াবুল হকের স্ত্রী তাহেরা বেগম (৩২) ও ভাতিজা স্থানীয় বরইতলী আহমদীয়া দাখিল মাদরাসার ৫ম শ্রেণির ছাত্র নাজমুস সাকিব (১২)।

চকরিয়া থানার ওসি (তদন্ত) মো. কামরুল আজম জানিয়েছেন, হামলা ও লুটপাটের বিষয়ে কেউ লিখিত অভিযোগ করেনি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন