চকরিয়ায় ছুরিকাঘাতে যুবক খুন

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়া উপজেলার কোনাখালী ইউনিয়নের মরংঘোনা এলাকায় ছুরিকাঘাতে আহত যুবক মো. রাসেল (২০) ১৬ ঘন্টা মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে মারা গেছেন।

মঙ্গলবার (২৫ সেপ্টেম্বর) সকাল ৮টার দিকে চিকিৎসাধীন অবস্থায় চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে রাসেল মারা যায়। নিহত রাসেল ওই এলাকার মো. বাচ্চু মিয়ার ছেলে। এ ঘটনায় বেলাল উদ্দিন নামের এক ব্যক্তিকে আটক করেছে পুলিশ।

সোমবার বিকাল ৫টার দিকে রুবেলের ঘরে মুরগির বাচ্চা ঢুকার বিষয় নিয়ে পাশের বাড়ির মো. রাসেলের সাথে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে রুবেল ও তার বাবা বেলাল উদ্দিন মিলে রাসেলকে ছুরিকাঘাত করে। এসময় রাসেল গুরুতর আহত হলে স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে প্রথমে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে অবস্থা আশংকাজনক হওয়ায় চমেক হাসপাতালে ভর্তি করেন। নিহত রাসেল ও রুবেল সম্পর্কে আপন খালাতো ভাই।

থানার উপপরিদর্শক (এসআই) অরুন চাকমা জানান, নিহতের পরিবারের পক্ষ থেকে মৌখিক অভিযোগের প্রেক্ষিতে এ ঘটনায় জড়িত বেলাল উদ্দিনকে চট্টগ্রামের একটি হাসপাতাল থেকে আটক করা হয়েছে।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, নিহত রাসেলের লাশ ময়নাতদন্ত শেষে পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। হত্যার ঘটনায় আইনহগত ব্যবস্থা নেয়া হচ্ছে। এ ঘটনায় খালু বেলাল উদ্দিনকে আটক করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন