চকরিয়ায় চোলাই মদসহ গ্রেফতার-৫, সরঞ্জামাদি জব্ধ

fec-image

গ্রেফতার
চকরিয়া প্রতিনিধি :
চকরিয়া থানা পুলিশের পৃথক অভিযানে চোলাইমদসহ ৫ জনকে গ্রেফতার করা হয়।  বুধবার ৮ফেব্রুয়ারী  দুপুরে ও সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে উপজেলার মানিকপুর ও পৌরসভা এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

পুলিশ সুত্র জানায়, সুরাজপুর -মানিকপুর ইউনিয়নের রাখাইন পাড়া এলাকার উশান মার্মার বাগান বাড়িতে দীর্ঘদিন ধরে দেশীয় চোলাইমদ তৈরি করে বিক্রি করে আসছিল। বুধবার সন্ধ্যার দিকে চকরিয়া থানা এস আই কাউচার চৌধুরী, এস আই এনামুল হক, এস আই মাজেদুল ইসলাম ও এস আই গোবিন্ধ সরকারের নেতৃত্বে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ৫০লিটার চোলাইমদসহ ৩ জনকে গ্রেফতার করে। একই সাথে মদ তৈরির বিপুল পরিমাণ সরঞ্জামাদি  জব্ধ করেন।

গেফতারকৃত ব্যাক্তিরা হলেন পূর্ব বড় ভেওলা ইউনিয়নের আমির আলীর পুত্র মো. শামীম(৫৫),একই এলাকার পুতন আলীর পুত্র ছরওয়ার কামাল (৩৮) ও নয়াপড়া  এলাকার মৃত আবদুল হাসিমের পুত্র বদরুল ইসলাম (৪৫)।

অপর দিকে সকাল ১১টার সময় থানার এ এস আই মোবারক হোসেনের নেতৃত্বে চকরিয়া পৌরসভার ২নম্বর ওয়ার্ডের হিন্দু পাড়া এলাকা থেকে ২০ লিটার চোলাইমদ ও সরঞ্জামাদিসহ গ্রেফতার করেন রমনী মোহন বসাকের পুত্র মানিক বসাক(৭০)। পৌরসভার ৩ নম্বর ওয়ার্ড দক্ষিন লক্ষ্যারচর এলাকায় ১৩লিটার চোলাইমদ নিয়ে মৃত ডাঃ শাহাব উদ্দিনের পুত্র দিদারুল ইসলাম (৪০)কে গ্রেফতার করে।

এব্যাপারে চকরিয়া থানার ওসি (তদন্ত) কামরুল আজম জানিয়েছেন, মাদকসহ ধৃত আসামীদের বিরুদ্ধে থানায় নিয়মিত মামলা রুজু করে আদালতের মাধ্যমে আজ জেল হাজতে প্রেরণ করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন