Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ায় চেয়ারম্যান মিরানের বিরুদ্ধে অভিযোগকৃত মামলা প্রত্যাহারের দাবিতে প্রতিবাদ সমাবেশ  

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় হারবাং ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মিরানুল ইসলাম মিরানের বিরুদ্ধে অভিযোগকৃত মামলা প্রত্যাহারের দাবিতে এক প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে।

সোমবার (১৪মে) বিকাল ৩টায় উপজেলার হারবাং স্টেশন চত্ত্বরে হারবাং ইউনিয়ন আওয়ামী লীগের সহ-সভাপতি গিয়াস উদ্দিনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মেহেরাজ উদ্দিন মিরাজের সঞ্চলনায়  আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগসহ অঙ্গ ও সহযোগী সংগঠনের উদ্যোগে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়।

ওই প্রতিবাদ সভায় প্রধান অতিথির বক্তব্য রাখেন চকরিয়া উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি সাবেক ছাত্রনেতা সরওয়ার আলম, বিশেষ অতিথি ছিলেন চকরিয়া উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও দূর্যোগ বিষয়ক সম্পাদক শফিউল আলম বাহার, উপজেলা আওয়ামী লীগের সদস্য আমিনুল করিম, জেলা পরিষদের সদস্য অধ্যাপক সোলতান আহমদ।

এছাড়াও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি যথাক্রমে, মনজুর আলম, আবুল কালাম, মনজুর আলম, আবদু রশিদ, শামসুল আলম, আবদুল খালেক, মোহাম্মদ কালু, ওয়ার্ড সাধারণ সম্পাদক যথাক্রমে জিন্নাত আলী, রফিক উদ্দিন, নুরুল ইসলাম, সন্তোষ রুদ্র, আলী আকবর, জমির উদ্দিন, আবদু ছত্তার, আবদুল মালেক, মো. আবছার, হারবাং ইউনিয়ন পরিষদের প্যানেল চেয়ারম্যান ও যুবলীগের সাবেক আহ্বায়ক মো. ইলিয়াছ, ইউপি সদস্য যথাক্রমে বাবুল আহমদ, কামাল উদ্দিন, জসিম উদ্দিন, হারুনুর রশিদ, রফিক উদ্দিন গোলাম ছত্তার, ছৈয়দ নুর, মো. ইসমাঈল, সংরক্ষিত নারী সদস্য মজনুন নাহার, আমেনা খাতুন, শামসুন্নাহার, ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মুজিবুর রহমান, ইউনিয়ন স্বেচ্ছাসেবকলীগের সভাপতি মোর্শেদ আলম, শ্রমিকলীগ নেতা মিরানুল ইসলাম মিরান, কৃষকলীগের সাধারণ সম্পাদক ছরওয়ার আলম বুলবুল,ছাত্রলীগের সাবেক সভাপতি জাহেদুল ইসলাম প্রমুখ।

প্রতিবাদ সভায় বক্তরা বলেন, চেয়ারম্যান মিরান হচ্ছে আদর্শ ও নীতিবান একজন জনপ্রতিনিধি। স্থানীয় কিছু কুচক্রী মহলের ইন্ধনে চেয়ারম্যান মিরানকে এলাকায় ও প্রশাসনের চোখে বিতর্কিত করার জন্য ষড়যন্ত্রমূলক ভাবে মিথ্যা মামলা দিয়ে হয়রানী করা হচ্ছে। সভায় আওয়ামী লীগ নেতৃবৃন্দ ও পরিষদের সদস্যরা হুশিয়ার উচ্চারণ করেন, যে ব্যক্তি মানুষের প্ররোচনায় পড়ে চেয়ারম্যান মিরানের বিরুদ্ধে ষড়যন্ত্র ভাবে মিথ্যা মামলা দিয়েছে ওই দায়ের করা মিথ্যা মামলা যদি আগামী এক সপ্তাহের মধ্যে প্রত্যাহার না করে তাহলে কঠোর আন্দোলন মাধ্যমে তার জবাব দেয়া হবে বলে বক্তারা জানান।

 

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন