চকরিয়ায় চেয়ারম্যানের নির্দেশে নারী প্যানেল চেয়ারম্যানকে পেটালেন সন্ত্রাসীরা

চকরিয়া প্রতিনিধি :
চকরিয়া উপজেলার সুরাজপুর-মানিকপুর ইউনিয়ন পরিষদের নারী প্যানেল চেয়ারম্যান ও ১, ২ ও ৩নং ওয়ার্ডের সংরক্ষিত মহিলা মেম্বার ছালেহা বেগমকে পিটিয়ে গুরুতর আহত করার অভিযোগ পাওয়া গেছে। ৪ এপ্রিল সকাল ৮টার দিকে উপজেলার উত্তর মানিকপুর আশ্রয়ন প্রকল্প এলাকায় এ ঘটনা ঘটে। স্থানীয় লোকজন ও পরিবারের সদস্যরা তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

হামলায় আহত ছালেহা বেগম এমইউপি স্থানীয় সাংবাদিকদের জানান, ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজিমুল হক আজিম বিগত জেলা পরিষদ নির্বাচনে সদস্য প্রার্থী তার ভাতিজা জাহাঙ্গীর আলমকে ভোট দেয়নি সন্ধেহ করে নির্বাচনের পর থেকে তাকে নানাভাবে হুমকি ধমকি দিয়ে আসছিল। এরই জের ধরে আজিম চেয়ারম্যানের নির্দেশে বখাটে সন্ত্রাসী উত্তর মানিকপুর নতুন পাহাড়পাড়া এলাকার নজরুল ইসলাম ও মো. সবুজের নেতৃত্বে সন্ত্রাসীরা তার আশ্রয়ন প্রকল্পের বাড়িতে ঢুকে হাতুড়ী ও লোহার রড দিয়ে পিটিয়ে তাকে গুরুতর আহত করে। এমনকি তাকে বাচাঁতে এগিয়ে আসলে তার অন্ধ স্বামী শামসুল আলম ও কন্যাকেও মারধর করে। এদিকে ছালেহা মেম্বারকে মারধরের খবর পেয়ে তাকে দেখতে ছুটে আসেন কক্সবাজার জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও চকরিয়া পৌরসভা আওয়ামীলীগের সভাপতি জাহেদুল ইসলাম লিটু। তিনি সার্বিক বিষয়ে খোজ খবর নিয়ে ছালেহা মেম্বারের উন্নত চিকিৎসা সেবা নিশ্চিতের ব্যাপারে হাসপাতাল কর্তৃপক্ষকে পরামর্শ দেন।

এদিকে ঘটনার বিষয় নিয়ে জানতে চাইলে সুরাজপুর-মানিকপুর ইউপি চেয়ারম্যান আজিমুল হক আজিম জানিয়েছেন, তিনি কয়েকদিন ধরে ঢাকায় অবস্থান করছেন। মহিলা মেম্বারকে হামলায় বিষয়ে তার কোন ধরণের সম্পৃক্ততা ছিলনা বলে জানান।

অপরদিকে হামলার ঘটনায় তীব্র নিন্দা জানিয়েছেন চকরিয়া উপজেলা পরিষদের চেয়ারম্যান ও উপজেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ¦ জাফর আলম বিএ(অনার্স)এমএ। তিনি তদন্ত সাপেক্ষে হামলায় জড়িতদের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা নেওয়া হবে বলে জানান।

চকরিয়া থানার অফিসার ইনচার্জ (ওসি) বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, মহিলা মেম্বারকে পিটিয়ে আহত করার বিষয়টি জেনেছেন। তবে কেউ লিখিতভাবে অভিযোগ করেননি। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন