চকরিয়ায় চিংড়িঘের থেকে দুটি আগ্নেয়াস্ত্রসহ দুই ডাকাত গ্রেফতার

fec-image

গ্রেফতার

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ার চিংড়িজোনে পুলিশ অভিযান চালিয়ে সংঘবদ্ধ ডাকাত দলের ডাকাতির চেষ্টা ভণ্ডুল করে দিয়েছে। এ সময় পুলিশ দুটি আগ্নেয়াস্ত্রসহ দুই ডাকাতকে গ্রেফতার করে।

বুধবার ভোররাত আড়াইটার দিকে উপজেলার খুটাখালী ইউনিয়নের চিংড়িজোন মুহুরীঘোনাস্থ একটি ঘেরের কাছ থেকে অস্ত্রসহ এ দুই ডাকাতকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃতরা হল কক্সবাজার সদর উপজেলার পিএমখালী ইউনিয়নের ৫ নম্বর ওয়ার্ডের কুতুবখালী এলাকার নজুমিয়ার ছেলে মোহাম্মদ হাছান (২১) ও চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের হেতালিয়া পাড়ার কালু মিয়ার ছেলে মোহাম্মদ রুবেল (২২)।

চকরিয়া থানার এসআই মো. মুহির উদ্দিন খান জানান, ডাকাতির প্রস্তুতি নিচ্ছে ডাকাতদল চিংড়িঘেরে, গোপন এই খবর পেয়ে থানার সেকেন্ড অফিসার তানভীর আহমদ, এসআই সুকান্ত চৌধুরী, এনামুল হকের নেতৃত্বে চিংড়িঘের এলাকায় বিশেষ অভিযান চালানো হয়। এ সময় একটি ঘেরের  কাছ থেকে দেশীয় তৈরী একটি এলজি ও একটি লম্বা বন্দুক উদ্ধার করা হয়। গ্রেফতার করা হয় দুই ডাকাতকে।

চকরিয়া থানার ওসি মো. জহিরুল ইসলাম খান বলেন, চিংড়িঘেরে ডাকাতির প্রস্তুতি নেওয়ার খবর পেয়ে চালানো অভিযানে দুটি আগ্নেয়াস্ত্রসহ দুইজনকে গ্রেফতারের ঘটনার থানায় অস্ত্র আইনে মামলা রুজু করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন