চকরিয়ায় চাঁদের গাড়ি থেকে ছিটকে পড়ে যাত্রী নিহত

fec-image

সড়ক দুর্ঘটনা

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় চলন্ত অবস্থায় চাঁদের গাড়ি থেকে ছিটকে পড়ে এক যাত্রী। তাকে মুমুর্ষ অবস্থায় উদ্ধার করে প্রথমে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও পরে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। গতকাল শনিবার সকাল ১১টার দিকে চকরিয়া-লামা-আলীকদম সড়কের চকরিয়া সীমান্তবর্তী এলাকায় চাঁদের গাড়ি থেকে ছিটকে পড়েন তিনি।

প্রত্যক্ষদর্শী চাঁদের গাড়ির যাত্রীরা জানান, তাদের সঙ্গে চকরিয়ার ফাঁসিয়াখালী ইউনিয়নের হাসের দিঘী এলাকায় আসার জন্য লামার ইয়াংছা স্টেশন থেকে চাঁদের গাড়িতে উঠেন তিনি। পথিমধ্যে সড়কের চকরিয়া সীমান্তবর্তী অংশে চলন্ত অবস্থায় চাঁদের গাড়ি থেকে ছিটকে পড়েন তিনি। এ সময় তাকে গাড়িতে তুলে নিয়ে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক তাকে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে প্রেরণ করেন।

উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরী বিভাগের কর্তব্যরত চিকিৎসক জানান, গুরুতর আহত অবস্থায় হাসপাতালে আনার পর তাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। এ সময় তার পকেটে খুটাখালীর দেশবন্ধু নামের একটি লন্ড্রির দোকানের রশিদ পাওয়া যায়। সেখানে নাম রয়েছে নুরুল হুদা। হয়তো নুরুল হুদার বাড়ি খুটাখালী ইউনিয়নেই হবে। পরে ওই নাম এন্ট্রি করে তাকে উন্নত চিকিৎসার জন্য চমেক হাসপাতালে প্রেরণ করা হয়।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন