Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ায় চতুর্থ শ্রেণীর ছাত্রীকে ধর্ষণের অভিযোগ, ভণ্ড বৈদ্যসহ গ্রেফতার-২

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় উপকূলীয় বদরখালীতে চতুর্থ শ্রেণিতে পড়ুয়া এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ উঠেছে। এ ঘটনায় পুলিশ শহিদুল্লাহ (৫০) নামের এক ভণ্ড বৈদ্যসহ দুই ব্যক্তিকে গ্রেফতার করেছে।

রবিবার রাতে উপজেলার উপকূলীয় বদরখালী ইউনিয়নের তিন নম্বর ব্লকের গোয়াখালীপাড়া এলাকায়  এ ঘটনা ঘটে।

পুলিশ ও পরিবার সূত্রে জানা গেছে, উপজেলারপূর্ব বড় ভেওলা ইউনিয়নের ঘাইট্যার চর (শমসুমিয়ার) বাজার সংলগ্ন এলাকার জনৈক নুরুল আবছার নামে এক ব্যক্তি মানসিক রোগে আক্রান্ত হয়। তাকে ঝাড়-ফুঁ’র জন্য নিয়ে যাওয়া হয় বদরখালীস্থ গোয়াখালী পাড়ার ওই ভণ্ড বৈদ্যের কাছে। ভণ্ড বৈদ্য মানসিক রোগে আক্রান্ত নুরুল আবছারের স্ত্রী শাহজাহান বেগমকে বলেন, তার স্বামীকে সুস্থ করতে হলে ৮-৯ বছরের একটি নিষ্পাপ শিশুর প্রয়োজন।

বৈদ্যের কথা অনুযায়ী মানসিক রোগীর স্ত্রী তার এলাকায় পূর্ব বড় ভেওলা জিএনএ মিশনারী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে পড়ুয়া চতুর্থ শ্রেণির এক ছাত্রীকে নিয়ে যায় বৈদ্যের কাছে। পরে ওই বৈদ্য রাতে ঝাড়-ফুঁক করবে বলে মানসিক রোগীর স্ত্রীকে আশ্বস্থ করে রবিবার রাতে শিশুছাত্রীকে ধর্ষণ করে। ঘটনার পরেই মেয়েটি তার মাকে এ বিষয়ে জানালে আক্রান্ত ছাত্রীর মা দ্রুত পুলিশের কাছে শরণাপন্ন হন।

তাৎক্ষনিকভাবে থানার একটি পুলিশ দল অভিযান চালিয়ে অভিযুক্ত  ভণ্ড বৈদ্য শহিদুল্লাহকে সোমবার ভোররাতে বদরখালী থেকে গ্রেফতার করে। এ ছাড়াও মানসিক রোগে আক্রান্ত নুরুল আবছারের স্ত্রী শাহজাহান বেগম (৪৩)কে গ্রেফতার করেছে পুলিশ। আক্রান্ত স্কুলছাত্রীকে চিকিৎসা ও ওয়ানস্টপ ক্রাইসিসের জন্য কক্সবাজার জেলা সদর হাসপাতালে প্রেরণ করা হয়।

চকরিয়া থানারভার প্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, এ ঘটনার পুলিশ অভিযুক্ত ভণ্ড বৈদ্য ও মানসিক রোগে আক্রান্ত নুরুল আবছারের স্ত্রী শাহজাহান বেগমকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে মামলার প্রক্রিয়া চলছে বলে তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন