চকরিয়ায় গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় পুলিশের অভিযানে ১কেজি ৫শত গ্রাম গাঁজাসহ মনির আহমদ (৩৮) নামের এক মাদক ব্যবসায়ীকে আটক করেছে পুলিশ।

সোমবার রাত ৯টার দিকে উপজেলার হারবাং স্টেশন এলাকায় গোপন সংবাদের ভিত্তিতে তাকে আটক করা হয়। আটক মাদক ব্যবসায়ী মনির আহমদ একই ইউনিয়নস্থ ২নম্বর ওয়ার্ডের শান্তিনগর এলাকার ছিদ্দিক আহমদের পুত্র।

পুলিশ সূত্রে জানাগেছে, সোমবার রাত ৯টার দিকে হারবাং স্টেশন এলাকায় প্রশাসনের চোখ ফাঁকি দিয়ে দীর্ঘদিন মনির আহমদ নামের একজন পেশাদার মাদক ব্যবসায়ী লোকচক্ষুর আড়ালে মাদক বিক্রি করে আসছিল। স্থানীয়দের বিষয়টি নজরে পড়লে দ্রুত থানা পুলিশকে খবর দেয়।

চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর নির্দেশে হারবাং পুলিশ ফাঁড়ির পরিদর্শক আবুল কালামের নেতৃত্বে সঙ্গীয় পুলিশ নিয়ে অভিযান চালিয়ে মনির আহমদ নামের এক মাদক ব্যবসায়ীকে গাঁজাসহ আটক করে। এসময় পুলিশ তার দেহ তল্লাশী করে ১কেজি ৫শত গ্রাম গাঁজা উদ্ধার করে।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি)মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, পুলিশ গোপন সংবাদের মাধ্যমে গাঁজাসহ মনির আহমদ নামের চিহ্নিত এক মাদক ব্যবসায়ীকে আটক করতে সক্ষম হয়েছে। তার বিরুদ্ধে সংশ্লিষ্ট মাদক আইনে মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার দুপুরের দিকে তাকে আদালতে পাঠানো হয়েছে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন