চকরিয়ায় গলায় ফাঁস লাগিয়ে কলেজ ছাত্রের আত্মহত্যা

চকরিয়া প্রতিনিধিঃ

কক্সবাজারের চকরিয়ায় কলেজ পডুয়া তারিফ(২০) নামের এক ছাত্র পরিবারের সাথে অভিমান করে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে জানা গেছে ।

বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে উপজেলার ডুলাহাজারা ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের বৈরাগীরখিল এলাকায় এ আত্মহত্যার ঘটনা ঘটে।

পুলিশ ও পারিবারিক সূত্রে জানা গেছে, ডুলাহাজারা ইউনিয়নের ৬নম্বর ওয়ার্ডের বৈরাগীরখিল এলাকার কৃষি ব্যাংক কর্মকর্তা রমিজুল হকের জ্যেষ্ঠ পুত্র মো. তারিফ রাজ(২০)। বুধবার রাত্রে তার মায়ের সাথে একটি বিয়ের দাওয়াতে যাওয়ার বিষয় নিয়ে ছেলের সাথে মায়ের প্রচণ্ড ঝগড়া বেঁধে যায়। সে ওই দিন রাত্রে মায়ের সাথে অভিমাণ করে রাতের খাবার না খেয়ে ঘুমিয়ে পড়ে।

বৃহস্পতিবার সকাল ১০টার দিকে তারিফের বাবার ঘনিষ্টবন্ধুর মেয়ের বিয়েতে যাওয়ার জন্য অনুরোধ করে। সে বিয়েতে না যাওয়ার কথা বললে পরিবারের অন্যান্য সদস্যরা তারিফকে বাসায় রেখে বিয়ে বাড়িতে চলে যায়। বাড়িতে কেউ না থাকায় তারিফ মায়ের সাথে অভিমাণ করে এরই জের ধরে তার বেডরুমে বৃহস্পতিবার দুপুর সাড়ে ১২টার দিকে ঘরের চালার সাথে গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছে বলে এমনটা ধারণা করা হচ্ছে। সে চট্রগ্রাম পলিট্যাকনিক্যাল কলেজের ২য় বর্ষের ছাত্র বলে তার পরিবারের কাছ থেকে জানা যায়।

খবর পেয়ে চকরিয়া থানা উপ-পুলিশ পরিদর্শক(এস আই) সুকান্ত চৌধুরী ঘটনাস্থলে পৌঁছে লাশটি উদ্ধার করেন। এবং ময়না তদন্তের জন্য লাশটি কক্সবাজার সদর হাসপাতালে প্রেরণ করা হয়। স্থানীয় ৬নম্বর ওয়ার্ডের মেম্বার মো. ফখরুল ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন