চকরিয়ায় গরু চোর সিন্ডিকেটের চার সদস্যকে গণপিটুনি

Chakaria Pic. 11.02

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় উপকূলীয় ইউনিয়ন বদরখালী থেকে কয়েকটি গরু চুরি করে পিকআপে তুলে নিয়ে যাওয়ার সময় জনতা ব্যারিকেড দিয়ে আটকিয়ে গণপিটুনি দিয়েছে চোর সিন্ডিকেটের চার সদস্যকে। তাদেরকে আহত অবস্থায় উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করায় পুলিশ। এ সময় জব্দ করা হয় পরিবহনে নিয়োজিত পিকআপ ভ্যানটিও।

শনিবার ভোর পাঁচটার দিকে বদরখালী নৌ-পুলিশ ফাঁড়ির কাছে এ ঘটনা ঘটে।

গণপিটুনির শিকার চারজন হলেন উপজেলার পূর্ব বড় ভেওলা ইউনিয়নের ঈদমণি গ্রামের মৃত ছৈয়দ নূরের ছেলে মিজানুর রহমান (৩০), কবির আহমদের ছেলে মো. আবদুল্লাহ (২৭), মৃত দৌলত হোসেনের ছেলে নুরুল আমিন (৩২) ও চকরিয়া পৌরসভার হাসপাতাল পাড়ার মৃত সিরাজ আহমদের ছেলে কামাল উদ্দিন ড্রাইভার (৪৫)।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানায়, শুক্রবার দিবাগত রাতে বদরখালী ইউনিয়নের একাধিক স্থান থেকে কয়েকটি গরু চুরির পর তা পিকআপ ভ্যানে করে অন্যত্র পাচারের জন্য অপেক্ষা করছিল গরু চোর সিন্ডিকেট সদস্যরা। ভোররাতে পর পর তিনস্থানে জনতার ব্যারিকেডের মুখে পড়ে তারা। অবশ্য তিনস্থান থেকে তারা পালিয়ে যাবার পর চুরি করা গরু অজ্ঞাত স্থানে রেখে পালানোর চেষ্টা করে। তবে শেষমেষ বদরখালী নৌ-পুলিশ ফাঁড়ির অদূরে ক্ষুব্ধ জনতাও একটি গাড়ি আড়াআড়ি করে রেখে তাদের ব্যারিকেড দিয়ে আটকায়।

এ সময় পিকআপ ভ্যানটি আড়াআড়ি করে রাখা অপর গাড়িটিকে ধাক্কা দিয়ে পালানোর চেষ্টা করলেও পিকআপ ভ্যানটি খাদে পড়ে যায়। এ অবস্থায় গরু চোর সিন্ডিকেটের চার সদস্যকে গণধোলাই দিতে থাকে। পরে পুলিশ এসে জনতার রোষানল থেকে তাদের উদ্ধার করে হাসপাতলে নিয়ে যায়।

বদরখালী নৌ-পুলিশ ফাঁড়ির এসআই মো. জাহাঙ্গীর আলম জানান, বদরখালী থেকে গরু চুরি করে পালানোর সময় ক্ষুব্ধ জনতা ব্যারিকেড দিয়ে গাড়িসহ গরু চোর সিন্ডিকেটের চারজনকে আটক করে। এ সময় গণপিটুনি দিলে চারজন গুরুতর আহত হয়। এ অবস্থায় তাদের উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। তন্মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক।’

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন