চকরিয়ায় কাভার্ডভ্যান এর চাপায় দুই পথচারী নিহত, আহত-৫

 

চকরিয়া প্রতিনিধি:

চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের বানিয়ারছড়া এলাকায় নিয়ন্ত্রণ হারিয়ে কাভার্ডভ্যানের চাপায় দুই পথচারী নিহত হয়েছে। এসময় আরো পাঁচজন গুরুতর আহত হয়েছে। শুক্রবার(২৩ফেব্রুয়ারি)সন্ধ্যা ৬টার দিকে কক্সবাজারের চকরিয়ায় বানিয়ারছড়া স্টেশন সংলগ্ন মহাসড়কের পাশে এই দুর্ঘটনা ঘটে। স্থানীয় লোকজন আহত ব্যক্তিদের উদ্ধার করে চকরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও প্রাইভেট হাসপাতালে ভর্তি করা হয়।

নিহত ব্যক্তিরা হলেন, চট্রগ্রাম জেলার লোহাগাড়া উপজেলার আবদু শুক্কুরের স্ত্রী মেহেরুন্নেছা(৫০), অপর নিহত ব্যক্তি ও আহতদের তাৎক্ষণিকভাবে   পরিচয় মেলেনি।

স্থানীয় ও প্রত্যক্ষদর্শীরা জানান, শুক্রবার সন্ধ্যার দিকে বানিয়াছড়া স্টেশন সংলগ্ন মহাসড়কের পাশে বাসে উঠতে অপেক্ষায় ছিল ১২ থেকে ১৪জন নারী-পুরুষ যাত্রী।

এসময় চট্রগ্রাম থেকে কক্সবাজারগামী একটি কাভার্ডভ্যান বানিয়ারছড়া স্টেশনে পৌঁছলে কাভার্ডভ্যানটি নিয়ন্ত্রণ হারিয়ে সড়কের পাশে দাঁড়ানো নারী-পুরুষকে চাপা দিলেই এতে ঘটনাস্থলে দুই জন নিহত হয়। এ সময় আরও ৫জন পথচারী গুরুতর আহত হয়। দুর্ঘটনায় সংবাদ পেয়ে চিরিংগা হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে লাশ উদ্ধার করেছে।

এ ব্যাপারে বানিয়ারছড়াস্থ চিরিঙ্গা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরে আলম জানান, সড়ক দুর্ঘটনায় নিহত এক নারীর পরিচয় পাওয়া গেছে। এতে নিহত অপর ব্যক্তিসহ আহতদের রাত আটটা পর্যন্ত পরিচয় পাওয়া যায়নি। দুর্ঘটনা কবলিত কাভার্ডভ্যানটি জব্দ করে পুলিশ ফাঁড়িতে রাখা হয়েছে বলেও তিনি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন