চকরিয়ায় কলেজ ছাত্রকে নৃশংসভাবে জবাই করে হত্যা

হত্যা

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়া উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের সওদাগর ঘোনাস্থ রামপুর-পালাকাটা পয়েন্টের মাতামুহুরী নদীর রাবার ড্যাম এলাকায় কলেজে পড়ুয়া এক ছাত্রকে নৃশংসভাবে জবাই করে হত্যার ঘটনা ঘটেছে। রোববার সকালে খবর পেয়ে পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য লাশ মর্গে প্রেরণ করেছে।

শনিবার দিবাগত রাতের কোন এক সময় তাকে নৃসংশভাবে জবাই করে হত্যা করা হয় বলে পুলিশ ধারণা করছে। ঘটনায় জড়িত সন্দেহভাজনদের আটক করতে পুলিশের একাধিক টিম মাঠে রয়েছে।

নৃসংশ হত্যাকাণ্ডের শিকার কলেজ ছাত্রের নাম মোরশেদ আলম প্রকাশ মুইচ্ছা (২১)। সে উপজেলার চিরিঙ্গা ইউনিয়নের সাত নম্বর ওয়ার্ডের সওদাগরঘোনা গ্রামের জহির আহমদের পুত্র এবং ডুলাহাজারা কলেজের এইচএসসি দ্বিতীয়বর্ষের বাণিজ্য বিভাগের ছাত্র।

নিহত মোরশেদের বড় বোন মুর্শিদা বেগম অভিযোগ করেছেন, পূর্ব শত্রুতার জের ধরে আমার কলেজ পড়ুয়া ভাইকে নৃসংশভাবে হত্যা করা হয়েছে। ২০১৪ সালের ১২ অক্টোবর একইভাবে একইস্থানে নৃশংসভাবে হত্যা করা হয় আরেক ভাই খোরশেদ আলমকে। ওই ঘটনায় থানায় মামলাও রুজু করা হয়। বর্তমানে ওই মামলাটি বিচারাধীন রয়েছে।

কিন্তু কয়েকমাস আগে থেকে মামলার আসামীরা চাপ দিতে থাকে মামলাটি আপোষ করা জন্য। এতে রাজি না হওয়ায় খোরশেদ হত্যা মামলার আসামীরাই নতুন করে মোরশেদ আলমকে পরিকল্পিতভাবে জবাই করে হত্যা করেছে বলে পরিবারের পক্ষ থেকে জানানো হয়েছে।

চকরিয়া থানার ওসি মো. জহিরুল ইসলাম খান বলেন, ‘ঘটনায় জড়িত সন্দেহভাজনদের ধরতে পুলিশের একাধিক টিম মাঠে নেমেছে। পুলিশ নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল প্রতিবেদন তৈরি শেষে ময়নাতদন্তের জন্য কক্সবাজার সদর হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন