চকরিয়ায় ঐক্যফ্রন্টের প্রার্থীর প্রচারণার গাড়িতে হামলার অভিযোগ, মাইক ছিনতাই, আহত-৩

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়া উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নে ঐক্যফ্রন্টের প্রার্থী এডভোকেট হাসিনা আহমদের প্রচারণা গাড়িতে হামলা চালিয়ে মাইক ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। ওই সময় তাদের হামলায় দুই প্রচারকর্মীসহ তিনজন আহত হয়েছে। এ ঘটনায় আওয়ামী লীগ ও ছাত্রলীগ নেতা-কর্মীদের দায়ী করেছে বিএনপি।

বুধবার বিকেল ৪টার দিকে চট্টগ্রাম-কক্সবাজার মহাসড়কের ফাঁসিয়াখালী ইউনিয়নের এনআরবি ফিলিং স্টেশন এলাকায় এ ঘটনা ঘটে।

ফাঁসিয়াখালী ইউনিয়ন বিএনপির সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন অভিযোগ করেন, আসন্ন সংসদ নির্বাচনকে সামনে রেখে বিএনপি ও ঐক্যফ্রন্টের প্রার্থী এডভোকেট হাসিনা আহমদের পক্ষে বুধবার ফাঁসিয়াখালীতে প্রচারণা চলছিল। বিকাল ৪টার দিকে প্রচারণার গাড়িটি ফাঁসিয়াখালী ইউনিয়নের এনআরবি ফিলিং স্টেশন এলাকায় পৌঁছলে ফাঁসিয়াখালী ইউনিয়ন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক নুরুল আবছারের নেতৃত্বে আওয়ামী লীগ ও ছাত্রলীগের একদল নেতাকর্মী ওই গাড়িতে হামলা চালায়। হামলার ঘটনায় ইউপি মেম্বার মহিউদ্দিন, ছাত্রলীগ নেতা সিফাত, আবু বকর ও সাইফুল জড়িত ছিল বলেও জানান তিনি।

দেলোয়ার হোসেন দাবি করেন, ওই হামলার ঘটনায় দুই প্রচারকর্মী সাজ্জাদুল ইসলাম (২০) ও কাজল (২২) এবং টমটমের চালক আহত হয়। এ সময় হামলাকারীরা প্রচার মাইকটিও ছিনিয়ে নিয়ে যায়।

এদিকে নির্বাচনী প্রচারণা মাইক ছিনিয়ে নেয়া ও নেতাকর্মীদের উপর হামলার ঘটনার তীব্র নিন্দা জানিয়েছেন চকরিয়া-পেকুয়ার আসনের ঐক্যফ্রন্টের প্রার্থী এডভোকেট হাসিনা আহমদ। তিনি এ  ঘটনার সাথে জড়িতদের চিহ্নিত করে অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন