Notice: Trying to get property 'post_excerpt' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 53

Notice: Trying to get property 'guid' of non-object in /home/parbatta/public_html/wp-content/themes/artheme-parbattanews/single.php on line 55

চকরিয়ায় উদ্ধার হওয়া লাশের পরিচয় মিলেছে, দুইদিন পর পাওয়া গেল কর্তিত মাথা

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়া উপজেলার খুটাখালী ইউনিয়নের বালুরচর এলাকায় শুক্রবার সকালে ধানক্ষেত থেকে উদ্ধার করা লাশের পরিচয় পাওয়া গেছে। একইসঙ্গে দুইদিন পর লাশ পাওয়ায় ঘটনাস্থল থেকে ৫শ’ গজ দূরের পূর্বপাশের ধানক্ষেত থেকে উদ্ধার করা হয়েছে কর্তিত মাথাটিও।

রবিবার বেলা দুইটার দিকে স্থানীয় লোকজনের কাছ থেকে খবর পেয়ে মাথাটি উদ্ধার করে পুলিশ।

পুলিশ জানায়, উদ্ধার হওয়া লাশটি বান্দরবানের লামা উপজেলার ফাঁসিয়াখালী ইউনিয়নের এক নম্বর ওয়ার্ডের রইঙ্গার ঝিরির নুর মোহাম্মদের তৃতীয় পুত্র মো. মোজাহের মিয়ার (৩১)। খুন হওয়া মোজাহের পেশায় রাবার ব্যবসায়ী বলে স্বজনেরা জানিয়েছে।

চাঞ্চল্যকর ও নৃশংস এই হত্যারহস্য উদঘাটনে পুলিশ ব্যাপক তদন্ত শুরু করেছে। এ ঘটনায় থানার উপপরিদর্শক (এসআই) অপু বড়ুয়া বাদী হয়ে অজ্ঞাত আসামী দেখিয়ে থানায় একটি মামলা রুজু করে শনিবার।

মামলার তদন্তকারী কর্মকর্তা মো. আলমগীর আলম জানান, দুইদিন পর্যন্ত কোন পরিচয় নিশ্চিত না হওয়ায় ময়নাতদন্ত শেষে লাশটি আঞ্জুমানে মফিদুল ইসলামের মাধ্যমে দাফন করে ফেলার প্রস্তুতি সম্পন্ন করা হয়।

এরই মধ্যে শনিবার রাতে মো. সেলিম মিয়া নামের এক ব্যক্তি থানায় এসে লাশটি তার ভাইয়ের বলে শনাক্ত করে। এরপর পরিচয় নিশ্চিত হলে স্বজনদের কাছে ফেরত দেওয়ার জন্য মর্গেই রাখা হয়। গতকাল হস্তান্তর করা হয় লাশটি।

তদন্ত কর্মকর্তা বলেন, ‘যেখানে লাশটি পাওয়া গেছে, সেখান থেকে আরো ৫শ গজ পূর্বে ধানক্ষেতে পড়ে থাকা অবস্থায় মোজাহের মিয়ার মস্তক পাওয়া যায় আজ বেলা দুইটার দিকে।

চকরিয়া থানার ওসি মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী বলেন, ‘পরিচয় নিশ্চিত হওয়ার পর স্বজনদের কাছে লাশ এবং মস্তকটি হস্তান্তর করা হয়েছে। এই হত্যারহস্য উম্মোচনে পুলিশ ব্যাপক তদন্ত কার্যক্রম শুরু করেছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন