চকরিয়ায় ঈদে নিচ্ছিদ্র নিরাপত্তা বলয়ে কেনা কেটা করা যাবে

S.P COX, 6-6-17.,,
চকরিয়া প্রতিনিধি:
কক্সবাজারের চকরিয়ায় পবিত্র মাহে রমজান ও আসন্ন ঈদুল ফিতর উপলক্ষ্যে আইনশৃংঙ্খলা রক্ষার্থে চকরিয়া থানা আয়োজনে এবং ব্যবসায়ীদের সার্বিক সহযোগীতায় এক মতবিনিময় সভা অনুষ্টিত হয়েছে। ৬ জুন মঙ্গলবার বেলা ১১টার সময় চকরিয়া জনতা শপিং সেন্টার মিলানায়তনে মত বিনিময় সভা অনুষ্টিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন কক্সবাজার পুলিশ সুপার ড. একেএম  ইকবাল হোসেন। তিনি বলেন, মুসলমানদের সবচেয়ে বড় ধর্মীয় উৎসব হচ্ছে ঈদ।পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে প্রতিটি মার্কেটে লোকসমাগম একটু বেশি হয়। মার্কেটে নিম্ন মধ্যবিত্ত থেকে শুরু করে সকল শ্রেণীপেশার মানুষকে নিরাপত্তা দিতে পুলিশ জোরদার করা হবে।দেশকে সামনের দিকে এগিয়ে নিতে সকলকে একযোগে কাজ করতে হবে।দেশের নাগরিক হিসেবে যার যার অবস্থান থেকে ইয়াবা ও মাদকের বিরুদ্ধে কাজ করতে হবে। ভাল কাজ করার জন্য ঐক্যবদ্ধের কোন বিকল্প নেই।ব্যাংক থেকে যারা মোটা টাকা লেনদেন করেন তাদের টাকা বহন ক্ষেত্রে পুলিশ সব সময় সহযোগীতা করতে প্রস্তুত।

মার্কেটের ভিতরে ছিনতাই ও ইভটিজিং ব্যাপারে ব্যবসায়ীরা পুলিশকে সহযোগীতা করার আহ্বান জানান। তিনি আরো বলেন,মা-বোনেরা নিচ্ছিদ্র নিরাপত্তার মাধ্যমে কেনা কেটা করতে যাতে কোন ধরণের অসুবিধা না হয় সেই ব্যবস্থা নিতে হবে এবং সকলকে খেয়াল রাখতে হবে। সর্বশেষ মাদকের ব্যাপারে বাবা-মা ও তাদের পরিবারের আদরের সন্তানের প্রতি খেয়াল ও মাদকের বিরুদ্ধে কাজ করলে তাহলে আমরা সকলেই সুন্দর সমাজ উপহার দিতে পারব। মাদকের সাথে যারা জড়িত সে যত বড় শক্তিশালী হোক না কেন তাকে ছাড় দেয়া হবেনা বলে হুশিয়ারী উচ্চারণ করেন।তিনি সুন্দর দেশ বির্নিমানের সকলের সার্বিক সহযোগীতা কামনা করেন।

চকরিয়া ব্যবসায়ী সমিতির সভাপতি আলহাজ্ব রেজাউল হক সওদাগরের সভাপতিত্বে ও বিশিষ্ট ব্যবসায়ী ফজলুল কাদেরের পরিচালনায় উক্ত অনুষ্টানে বিশেষ অতিথি ছিলেন, চকরিয়া উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. সাহেদুল ইসলাম, অতিরিক্ত পুলিশ সুপার আফরোজুল হক টুটুল, কক্সবাজারের সহকারী পুলিশ সুপার (ট্রাফিক)বাবুল চন্দ্র বণিক, চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী, চকরিয়ার ট্রাফিক ইন্সপেক্টর মো. নাছির উদ্দিন, চকরিয়া প্রেস ক্লাবের সভাপতি আবদুল মজিদ, চকরিয়া পৌরসভার ২নং ওয়ার্ডের কাউন্সিলর রেজাউল করিম ও ৮নং ওয়ার্ডের কাউন্সিলর মুজিবুল হক মুজিব। বক্তব্য রাখেন চিরিংগা ব্যবসায়ী সমিতির সভাপতি আবু মুছা, নুরুল আবচার, সাবেক কমিশনার জসিম উদ্দিন, বিমান বন্দর রোড় ব্যবসায়ী সমিতির সাধারণ সম্পাদক নুরুস শফি, ওয়েষ্টান প্লাজা ব্যবসায়ী সমিতির সভাপতি আজিজুল হক, ব্যবসায়ী আবদুল হামিদ প্রমুখ।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন