চকরিয়ায় ইয়াবা ট্যাবলেটসহ পাচারকারী গ্রেফতার

চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় চিরিংগা হাইওয়ে পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ১৯৪০পিস ইয়াবা ট্যালেটসহ মো. শাহ আলম (২৯)নামের এক পাচারকারী গ্রেফতার করা হয়েছে।

ধৃত পাচারকারী যুবক শরিয়তপুর জেলার ডামুড্ডা উপজেলার গৌরমা এলাকার মতিউর রহমান মাতবরের পুত্র বলে সূত্রে জানায়।

এনিয়ে চিরিংগা হাইওয়ে পুলিশের এসআই আনোয়ার হোসেন বাদী হয়ে ধৃত পাচারকারীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে থানায় মামলা দায়ের করেন।

রবিবার (১০ ডিসেম্বর) ভোর রাত ৩টার দিকে উপজেলার চট্রগ্রাম-কক্সবাজার মহাসড়কের বানিয়ারছড়া স্টেশনের সামনে থেকে হাইওয়ে পুলিশ ধৃত ইয়াবা পাচারকারী যুবককে গ্রেফতার করে।

কক্সবাজার মহাসড়কের উপজেলার বানিয়ারছড়াস্থ চিরিংগা হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ নুরে আলমের কাছে জানতে চাইলে তিনি জানান, উপজেলার বানিয়ারছড়া স্টেশন এলাকায় রবিবার ভোররাত ৩টার দিকে ইয়াবা ট্যাবলেট নিয়ে এক পাচারকারী ব্যক্তি অবস্থান নেয়ার সংবাদ পেয়ে গোপন সংবাদের ভিত্তিতে হাইওয়ে পুলিশের এস আই আনোয়ার হোসেন ও সুমন পাটোয়ারীর নেতৃত্বে সঙ্গীয় পুলিশ ফোর্স নিয়ে অভিযান চালিয়ে সন্দেহজনক ভাবে মো. শাহ আলম নামের যুবককে গ্রেফতার করা হয়। এসময় পুলিশ ধৃত যুবকের দেহ তল্লাসী করে কসটেপ মুড়ানো ১ হাজার ৯৪০পিস ইয়াবা ট্যাবলেট জব্ধ করা হয়।

তিনি আরো বলেন, পাচারকারী যুবক ইয়াবা ট্যাবলেট নিয়ে যাত্রী হিসেবে গাড়ির জন্য স্টেশন এলাকায় ঘুরাঘুরি করছিল। ধৃত যুবককে চকরিয়া থানায় প্রেরণ করা হয়েছে। এনিয়ে সংশ্লিষ্ট ধারায় হাইওয়ে পুলিশের এসআই আনোয়ার বাদী হয়ে চকরিয়া থানায় মামলা দায়ের করেছে বলে তিনি জানান।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি)মো. বখতিয়ার উদ্দিন চৌধুরীর কাছে জানতে চাইলে তিনি বলেন, হাইওয়ে পুলিশের অভিযানে ইয়াবাসহ এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। ধৃত ইয়াবা পাচারকারীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে থানায় মামলা দায়ের করা হয়েছে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন