চকরিয়ায় ইয়াবাসহ ইউপি সদস্য আটক

আটক
চকরিয়া প্রতিনিধি:

কক্সবাজারের চকরিয়ায় পুলিশের অভিযানে ইয়াবা ট্যাবলেটসহ রেজাউল করিম(৩০)নামের এক ইউপি সদস্যকে গ্রেফতার করেছে থানা পুলিশ। ধৃত রেজাউল বরইতলী ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের মেম্বার ও উপরপাড়া এলাকার আবুল কাসেমের পুত্র। শুক্রবার বেলা ১টার দিকে ইউনিয়নের উপরপাড়া স্টেশন এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

পুলিশ সূত্রে জানাগেছে, চকরিয়া থানা পুলিশের অভিযানে উপজেলার বরইতলী ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের মেম্বার রেজাউল করিম (৩০)কে গ্রেফতার করা হয়। পুলিশ সংবাদ পেয়ে থানার উপপরিদর্শক (এস আই) কাউছার উদ্দিন চৌধুরী ও এসআই এনামুল হকের নেতৃত্বে সঙ্গীয় ফোর্স নিয়ে গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবাসহ গ্রেফতার করা হয়। পুলিশ তার ব্যবহ্নত মোটর সাইকেল থেকে তল্লাশী করে পলিথিন মোড়ানো ৩৬পিস ইয়াবা উদ্ধার করে।

অভিযানে নেতৃত্ব দেওয়া এসআই কাউছার উদ্দিন চৌধুরী ও এসআই এনামুল হক বলেন, গোপন সংবাদ পেয়ে অভিযান চালিয়ে ইয়াবাসহ বরইতলী ইউনিয়নের ৪নম্বর ওয়ার্ডের ইউপি সদস্য রেজাউল করিমকে গ্রেফতার করা হয়। জব্দ করা হয়েছে তার ব্যবহ্নত মোটর সাইকেল।

এ ব্যাপারে চকরিয়া থানার অফিসার ইনচার্জ(ওসি) মো. বখতিয়ার উদ্দিন চৌধুরী জানান, পুলিশ গোপন সংবাদের ভিত্তিতে অভিযান চালিয়ে ইয়াবা ট্যাবলেট নিয়ে রেজাউল নামের এক মেম্বারকে গ্রেফতার করতে সক্ষম হয়। ধৃত আসামীর বিরুদ্ধে সংশ্লিষ্ট আইনে মামলা রুজু করা হবে। এবং তাকে আদালতে প্রেরণ করা হবে।

Print Friendly, PDF & Email
Facebook Comment

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরও পড়ুন